সুন্দরী অতিথিকে দেখে দিশেহারা, নববধূর সামনেই এ কী! তুমুল নিন্দে বরের

Hania Aamir: কিছু দিন আগে দুবাইয়ের বৃষ্টিতে আটকে পড়েছিলেন হানিয়া। খবর পেয়ে হাজির হল বাদশাহ। একসঙ্গে সেখান থেকে ফেরেন তাঁরা। এমনিতে তাঁর ভক্তসংখ্যা নেহাত কম নয়। তবে এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ।

সুন্দরী অতিথিকে দেখে দিশেহারা, নববধূর সামনেই এ কী! তুমুল নিন্দে বরের
পাশের লাস্যময়ীর সঙ্গে 'ঢলাঢলি'! 'এ কেমন বর'!
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 6:12 PM

সামাজিক মাধ্যমে হুলস্থূল। নেটিজেনদের এক অংশ বেজায় খাপ্পা। স্ত্রীর সামনেই সুন্দরী অতিথির সঙ্গে এ কী আচরণ বরের! অতিথি আবার যে কেউ নন। তিনিও পরিচিত। আর কেউ নন, পাকিস্তানি সুন্দরী হানিয়া আমির। যার বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে আসতেই শুরু হয়েছে ট্রোলিং।  ঠিক কী ঘটেছে? সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন হানিয়া। সেখান থেকে যে ছবি তিনি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, পাশে বসা সদ্য বিবাহিত স্ত্রীকে অবজ্ঞা করে হানিয়ার সঙ্গেই গল্পে মত্ত বর।

তা দেখেই নেটিজেনদের একজন লিখেছেন, “স্ত্রীর জন্য খারাপ লাগছে, সামনে বসা অবস্থাতেই এইসব, না জানি বাকি জীবনে কী অপেক্ষা করছে তাঁর জন্য।” আর একজন লিখেছেন, “এ পাক্কা রেড ফ্ল্যাগ। দেখেই খারাপ লাগছে। হানিয়াই বা কী ধরনের। ছিঃ।” এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে হানিয়া। অসাধারণ সুন্দরী এই পাকিস্তানি অভিনেত্রী এ দেশেও বেশ জনপ্রিয়। মুনাওয়ার ফারুকি থেকে বাদশাহ– সেলেব মহলেও তাঁর গুণগ্রাহীর সংখ্যা নিছক কম নয়।

কিছু দিন আগে দুবাইয়ের বৃষ্টিতে আটকে পড়েছিলেন হানিয়া। খবর পেয়ে হাজির হল বাদশাহ। একসঙ্গে সেখান থেকে ফেরেন তাঁরা। এমনিতে তাঁর ভক্তসংখ্যা নেহাত কম নয়। তবে এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ।