প্রসেনজিতের পাশে দাঁড়িয়ে পোজ়, ঋতুপর্ণার সেই ছোট্ট মেয়েকে দেখতে কেমন হয়েছে?

Rituparna Daughter: স্পেশ্যাল স্ক্রিনিং-এ ছবির নায়ক-নায়িকা সঙ্গে আনলেন তাঁদের সন্তানদের। এদিন প্রসেনজিতের হাত ধরে আসতে দেখা গেল মিশুককে। আর অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপতের মেয়ে ঋষণাকেও এদিন দেখে গেল। ছোট্টে সেই মেয়েটি আজ যেন বেশ পরিণত। 

প্রসেনজিতের পাশে দাঁড়িয়ে পোজ়, ঋতুপর্ণার সেই ছোট্ট মেয়েকে দেখতে কেমন হয়েছে?
Follow Us:
| Updated on: Jun 20, 2024 | 8:31 PM

ঋতুপর্ণা সেনগুপ্ত। এখন তিনি বেজায় ব্যস্ত। মাঝে মধ্যেই নানা ইভেন্টে তাঁকে দেখা যাটচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। কখনও হাত ধরে দিচ্ছেন পোজ়, কখনও আবার সাক্ষাৎকারে ব্যস্ত। কারণ একটাই। শহরের বুকে এখন রাজ করছে তাঁদের জুটির ৫০ তম ছবি অযোগ্য। আর কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবিই প্রমাণ করে দেয় তাঁদের জুটি হিসেবে টিকে থাকার যোগ্যতা। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তাঁরা। বারবার নতুন নতুন চরিত্র হয়ে উঠেছেন সকলের মন জয় করতে। সেই জুটিকে নিয়েই আরও একবার চর্চা তুঙ্গে। তারই স্পেশ্যাল স্ক্রিনিং-এ ছবির নায়ক-নায়িকা সঙ্গে আনলেন তাঁদের সন্তানদের। এদিন প্রসেনজিতের হাত ধরে আসতে দেখা গেল মিশুককে। আর অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপতের মেয়ে ঋষণাকেও এদিন দেখে গেল। ছোট্টে সেই মেয়েটি আজ যেন বেশ পরিণত।

প্রসেনজিতের পাশে দাঁড়িয়ে মিষ্টি মুখে দিল পোজ়। সব ক্যামেরার লেন্স তখন এই দুই স্টারকিডের ওপর। ছোট থেকেই সে মায়ের সঙ্গে নানা ইভেন্টে গিয়েছে। সঙ্গে থেকেছে ন্যানি। নানা কাজের মাঝে মেয়েকে সময় দিতেও দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। সেই মেয়ে আজ বেশ বড় হয়ে গিয়েছে। পেজ থ্রি পার্টিতে দেখা গেল তাকে। মিষ্টি হাসিতে সকলের মন জয় করল ঋষণা।

প্রসঙ্গত, ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিতের এই জুটি শেষ পর্দায় ধরা দিয়েছিলেন প্রাক্তন ছবিতে। যেখানে তাঁদের সম্পর্কের সমীকরণ সকলে একপ্রকার তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছিলেন। এবার একটু অন্যস্বাদের গল্প। ছবির প্রচারে কোনও ফাঁক রাখছেন না জুটি, কারণ তাঁদের কাছে এ ছবি যেন সেলিব্রেশন।