বড় তারকা ছিলাম, কেন যে বাজারদর কমে গেল বুঝতেই পারলাম না: ববি দেওল

১৯৯৫ সালে ‘বারসাত’ ছবির মধ্যে দিয়ে ফিল্মি দুনিয়ায় পা রাখেন ববি দেওল। কেরিয়ারে বেশ কিছু হিট ছবি থাকলেও হিট এক্সপ্রেস ধরে রাখতে পারেননি ববি। লিড থেকে পার্শ্ব চরিত্রে কাস্ট হওয়া কিছুতেই মেনে নিতে পারেননি প্রথমে।

বড় তারকা ছিলাম, কেন যে বাজারদর কমে গেল বুঝতেই পারলাম না: ববি দেওল
ববি দেওল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2021 | 3:59 PM

ববি দেওল। তাঁর চকোলেট বয় চার্মে এক সময় মজেছিল আট থেকে আশি। কিন্তু বিগত বেশ কয়েক বছর ধরে কেরিয়ারে ভাঁটা পড়েছে তাঁর। পার্শ্বচরিত্রে তাঁকে নিয়মিত দেখা গেলেও নায়কের ভূমিকায় তাঁকে দেখা যায় না বললেই চলে। পেজ থ্রি’র রঙচঙে পার্টিতেও দেখা যায় না তাঁকে। কেন বদলে গেল চিত্র? মুখ খুললেন ববি নিজেই।

তাঁর কথায়, “এক সময় বেশ বড় তারকা ছিলাম আমি। কিন্তু যেমনটা আশা করেছিলাম তেমনটা হল না। আমার বাজারদর নেমে গেল। এমন একটা সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলাম যেখানে বুঝতেই পারলাম না কেন এমনটা হল। হাল ছেড়ে দিয়েছিলাম।”

১৯৯৫ সালে ‘বারসাত’ ছবির মধ্যে দিয়ে ফিল্মি দুনিয়ায় পা রাখেন ববি দেওল। কেরিয়ারে বেশ কিছু হিট ছবি থাকলেও হিট এক্সপ্রেস ধরে রাখতে পারেননি ববি। লিড থেকে পার্শ্ব চরিত্রে কাস্ট হওয়া কিছুতেই মেনে নিতে পারেননি প্রথমে। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ববি বলেন, “যখন দেখলাম আমার সন্তানরা আমায় বাড়িতে বসে থাকতে দেখছে, আমার মনে হল আমি একজন অভিনেতা, শুধুমাত্র লিড চরিত্রে অভিনয় করার জন্য আমি আসিনি। মনে হল নিজেকে প্রমাণ করার দরকার রয়েছে আমার।” আর সে জন্যই নিজের কমফোর্ট জোনের বাইরে গিয়েও কাজ করা শুরু করেছেন ববি। ‘আশ্রম’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় নজর কেড়েছে সমালোচকদের। হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। ‘লাভ হস্টেল’ এবং ‘আশ্রম ২’ ওয়েবসিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ওয়েবসিরিজই নয়, হাতে রয়েছে ‘অ্যানিম্যাল’ এবং ‘আপনে ২’-র মতো ছবির কাজও।

View this post on Instagram

A post shared by Bobby Deol (@iambobbydeol)