লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ফের ছোট পর্দায় ফিরছেন ইন্দ্রাশিস রায়

ইন্দ্রাশিস টেলিভিশনের মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও মাঝের বেশ কিছু বছর তিনি টেলিভিশন থেকে দূরে সরে গিয়েছিলেন। বছর চারেক পর ধুলোকণা’-তে ফের ইন্দ্রাশিস লিড রোলে অভিনয়ে ফিরছেন। সিনেমা ছেড়ে তাহলে আবার সিরিয়াল কেন?

লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ফের ছোট পর্দায় ফিরছেন ইন্দ্রাশিস রায়
ইন্দ্রাশিস রায়
Follow Us:
| Updated on: May 13, 2021 | 5:23 PM

প্রায় বছর চারেকের বিরতি। ইন্দ্রাশিস রায় ফের টেলিভিশনের পর্দায়। লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়াল ‘ধুলোকণা’-তে মুখ্য চরিত্রে এবার থেকে তাঁকে রোজ দেখা যাবে। বছর চারেক আগে স্টার জলসার ‘প্রেমের কাহিনি’-তে ইন্দ্রাশিসকে শেষ দেখা গিয়েছিল। তিনি লিড রোলে অভিনয় করেছিলেন। এরপর জলসার ‘বাজলো তোমার আলোর বেণু’-তে কয়েক দিনের জন্য তিনি অভিনয় করলেও লিড রোল করেছিলেন অন্য একজন। ‘ধুলোকণা’-তে ফের ইন্দ্রাশিস লিড রোলে অভিনয়ে ফিরছেন।

 

View this post on Instagram

 

A post shared by Indrasish Roy (@indrasishroystories)

ইন্দ্রাশিস টেলিভিশনের মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও মাঝের বেশ কিছু বছর তিনি টেলিভিশন থেকে দূরে সরে গিয়েছিলেন। সেই সময় চুটিয়ে সিনেমায় কাজ করছিলেন। ‘লড়াই’, ‘নগরকীর্তন’, ‘দুর্গা সহায়’-এর মত একের পর এক ভাল ছবিতে তিনি অভিনয় করেছেন। সম্প্রতি দেবের সঙ্গে ‘গোলন্দাজ’, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘লক্ষ্মীছেলে’, অরিন্দম শীলের ‘মায়াকুমারী’-তে অভিনয় করলেন। সিনেমা ছেড়ে তাহলে আবার সিরিয়াল কেন? ইন্দ্রাশিস বলেন, “সব কিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু এই করোনা পরিস্থিতি আবার সব ওলট-পালট করে দিল। আবার কবে পুরোদমে সিনেমা তৈরি হবে, মানুষ আবার কবে হলমুখী হবে–সবকিছুই খুব অনিশ্চিত। অথচ অভিনেতা হিসাবে আমার অভিনয়ের একটা খিদে আছে। সেই খিদে এই মুহূর্তে সিনেমা করে মেটানো সম্ভব নয়। সিনেমা এখন সেইভাবে তৈরি হচ্ছে না। একমাত্র টেলিভিশনই এখন আমার খিদেটা মেটাতে পারে। তাই খুব ভেবে চিন্তেই আবার সিরিয়ালে ফিরলাম।” ইন্দ্রাশিস আরও জানালেন তিনি আগে টেলিভিশন থেকে দূরে সরে এসেছিলেন কারণ তখন টেলিভিশন ছাড়া অন্য কোনও কাজ করা যেত না। সুযোগ থাকত না।কিন্তু এখন টেলিভিশন করেও তিনি অনায়াসেই অন্য কাজ করতে পারবেন।

‘ধুলোকণা’ও লীনা গঙ্গোপাধ্যায়ের আর-পাঁচটা গল্পের মত পারিবারিক গল্প। একান্নবর্তী সংসারে একটি নতুন গাড়ি এসেছে। কী ভাবে তার যত্নআত্তি করবে? এই ভাবতে ভাবতেই হিমশিম খেয়েছেন পরিবারের সবাই। বাড়িতে গ্যারাজ নেই। ফলে, ধুলোবালি থেকে ঝাঁ চকচকে নতুন গাড়িকে বাঁচাতে মশারি টাঙানোর ব্যবস্থা তাঁদের! চালক হিসাবে বাড়িতে উপস্থিত লালন ওরফে ‘লাল’। এই লালনের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিস। এই বাড়িতে তিনি চালক হয়ে এলেও তিনি আসলে একজন বড় ব়্যাপার হতে চান। কিন্তু সেইভাব সুযোগ হয়ে উঠছে না।লালনকে নিয়ে বাড়ির সবাই যখন বেশ উত্তেজিত, তখনই আসরে টুনি। বাড়ির সদস্যদের কথায়, সে আদতে বাড়ির ম্যানেজার। ‘টুনি’-র চরিত্রে অভিনয় করছেন মানালি দে। এই প্রথম মানালি-ইন্দ্রাশিস টেলিভিশনে জুটি বাঁধছেন। সিরিয়ালটি খুব শীঘ্রই স্টার জলসায় দেখা যাবে।

আরও পড়ুন:করোনা কালে অভুক্তদের মুখে খাবার তুলে দিচ্ছেন ‘দেশের মাটি’-র কিয়ান