‘তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি’, শ্রীময়ীর জন্মদিনে আবেগঘন কাঞ্চন, লিখলেন…

Kanchan-Sreemoyee: কখনও অসুস্থ স্ত্রীকে গল্প পড়ে শোনাচ্ছেন, কখনও আবার ভালবেসে খাইয়ে দিচ্ছেন। তাঁদের সম্পর্ক এখন তো খোলা বইয়ের মতো। এবার সেই স্ত্রীকেই জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিলেন কাঞ্চন মল্লিক।

'তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি', শ্রীময়ীর জন্মদিনে আবেগঘন কাঞ্চন, লিখলেন...
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 3:12 PM

বিয়ের পর প্রথম জন্মদিন, বিশেষ সেলিব্রেশন থাকবে না তা কি হয়? তাই ঘড়ি ধরে স্ত্রী শ্রীময়ী চট্টোরাজকে শুভেচ্ছা জানালেন কাঞ্চন মল্লিক। ২৭ বছরের ছোট স্ত্রী। যদিও তাঁর সঙ্গে মনের মিল কাঞ্চন মল্লিকের ১০০ শতাংশ। কখনও অসুস্থ স্ত্রীকে গল্প পড়ে শোনাচ্ছেন, কখনও আবার ভালবেসে খাইয়ে দিচ্ছেন। তাঁদের সম্পর্ক এখন তো খোলা বইয়ের মতো। এবার সেই স্ত্রীকেই জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিলেন কাঞ্চন মল্লিক। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ঘুরতে যাওয়ার বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন তিনি। অদেখা মুহূর্তগুলো সেলিব্রেশনের দিন সামনে আনেন অভিনেতা। বিদেশ ভ্রমণে গিয়ে যে সুন্দর মুহূর্ত কাটিয়েছেন, তারই একঝলক নজরে এল এদিন।

সমাজ, বয়সকে টেক্কা দিয়ে দিব্যি সংসার পেতেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় কাঞ্চন শ্রীময়ীর উদ্দেশে লিখলেন, ”শুভ জন্মদিন, ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক, আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখবো, আমার জীবন গুছিয়ে দেবার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ,, হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি, এইভাবেই সবসময় আমার পাশে থাকিস, আমি তোকে খুব খুব খুব ভালোবাসি”।

View this post on Instagram

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

শ্রীময়ীর জন্য জীবন বদলে গিয়েছে বলেই দাবি করেন অভিনেতা কাঞ্চন মল্লিক। যাঁকে নিয়ে প্রতিটা মুহূর্তে তিনি এখন নতুন করে বাঁচেন। সমাজের কটাক্ষকে উপেক্ষা করেই তাঁরা ভাল থাকার রসদ খুঁজে নিয়েছেন। আর সেই সুখের সংসারে নিত্যদিন কিছু না কিছু সেলিব্রেশন যেন লেগেই আছে। আর সেই সেলিব্রিশনের কারণ যদি হয় শ্রীময়ীর জন্মদিন, তবে তো কথাই নেই।