লকডাউনে কীভাবে ১১ কিলো ওজন কমিয়েছেন কপিল?

কীভাবে কপিল ওজন কমালেন, কোন ব্যায়াম নিয়মিত করতেন বা মেনুতে কী থাকত, তা নিয়ে কৌতূহল রয়েছে দর্শক মহলে।

লকডাউনে কীভাবে ১১ কিলো ওজন কমিয়েছেন কপিল?
কপিল শর্মা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 18, 2020 | 10:59 AM

TV9 বাংলা ডিজিটাল: ওজন (weight loss) নিয়ে আমরা সকলেই ভারী চিন্তায় থাকি। ওজন বেড়ে গেলে দিন কয়েক ডায়েট বা শরীরচর্চা শুরু হয় ঠিকই, কিন্তু সেই নিয়ম ভাঙতেও বেশি দেরি হয় না। আবার কেউ কেউ ওজন নিয়ে এতটাই সিরিয়াস যে নিয়ম মেনে ডায়েট বা শরীরচর্চা করে ওজন নিয়ন্ত্রণে রাখেন। তথাকথিত পরিচিতরা কীভাবে ওজন নিয়ন্ত্রণ করেন, তা জানতেও আগ্রহী দর্শক। কেউ বা সেলেবদের রুটিন ফলো করার চেষ্টা করেন। সম্প্রতি নিজের শো ‘দ্য কপিল শর্মা শো’-এর মঞ্চে অভিনেতা তথা সঞ্চালক কপিল (Kapil Sharma) জানিয়েছেন, লকডাউনের মধ্যে ১১ কিলোগ্রাম ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি।

আরও পড়ুন, বিবাহবার্ষিকীকে আয়ুষকে কী বার্তা দিলেন অর্পিতা খান?

কীভাবে কপিল ওজন কমালেন, কোন ব্যায়াম নিয়মিত করতেন বা মেনুতে কী থাকত, তা নিয়ে কৌতূহল রয়েছে দর্শক মহলে। কিন্তু দুঃখের বিষয়, কপিল অসুস্থ হয়ে পড়েছিলেন। স্লিপ ডিস্কে আক্রান্ত হওয়ার পর তাঁর ওজন কমে গিয়েছে বলে দাবি করেছেন তিনি।

আরও পড়ুন, ‘শুভারম্ভ’! কী নতুন করে শুরু করলেন ভিকি কৌশল?

View this post on Instagram

A post shared by Kapil Sharma (@kapilsharma)

কপিল জানিয়েছেন, স্লিপ ডিস্কে আক্রান্ত হওয়ার পর চিকিৎসকের পরামর্শ মেনে তিনি ওয়ার্কআউট শুরু করেন। তাঁর সহ সঞ্চালিকা অর্চনা পূরণ সিংয়ের প্রশ্নের জবাবে কপিল জানান, আগে তাঁর ৯২ কিলো ওজন ছিল। কিন্তু এই রোগে আক্রান্ত হওয়ার পর কমে তা হয়েছে ৮১ কিলোগ্রাম। যে এপিসোডে কপিল নিজের সম্পর্কে এই তথ্য শেয়ার করেছেন, সেখানে তাঁর অতিথি ছিলেন গোবিন্দা।

আরও পড়ুন, শ্রাবন্তী নন, অন্য কোনও ‘বিশ্বাসযোগ্য’র ছবি শেয়ার করলেন রোশন!

কখনও অভিকা গৌর, কখনও বা শেহনাজ গিলের মতো হিন্দি টেলিভিশন তারকারা নিজেদের ওজন নিয়ন্ত্রণের নেপথ্য কাহিনি দর্শকের সঙ্গে শেয়ার করেছেন। কিন্তু কপিলের ওজন কমে যাওয়ার নেপথ্যের কারণ একেবারে ভিন্ন। তাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শুভান্যুধায়ীরা। কপিলের অনুরাগীদের বড় অংশের মতে, ওজন কমানো নয়, সুস্থ থাকাটাই আসল চ্যালেঞ্জ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla