Karan-Farah: ফারহার পোশাক নিয়ে করণের মন্তব্য, উত্তরে কী বললেন ফারহা?

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য ফের একসঙ্গে কাজ করছেন কোরিওগ্রাফার ও পরিচালক ফারহা খান ও করণ জোহর।

Karan-Farah: ফারহার পোশাক নিয়ে করণের মন্তব্য, উত্তরে কী বললেন ফারহা?
ফারহা খান ও করণ জোহর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 11:12 PM

ফারহা খানের সঙ্গে মজার একটি ভিডিয়ো শেয়ার করলেন তাঁর পুরনো বন্ধু, তথা পরিচালক-প্রযোজক করণ জোহর। প্রায়সই এ ধরনের ভিডিয়ো শেয়ার করছেন তাঁরা। বৃহস্পতিবারই ফারহা শেয়ার করেছেন করণের একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে করণের ব্রেকফাস্ট রেজিম নিয়ে নানা কথা বলেছেন ফারহা। এবার করণ পোস্ট করলেন ফারহার একটি ভিডিয়ো।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি কাউচে আরাম করে শুয়ে আছেন ফারহা। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং। দীর্ঘ ৯ বছর পর বন্ধু করণের ছবিতে ফের কাজ করছেন ফারহা। ভিডিয়োতে ফারহার পোশাক নিয়ে মন্তব্য করতে শোনা যায় করণকে। করণ বলেন, “ও মাই গড, ফারহা তুমি এটা কী পরেছ?” ফারহা উত্তর দিয়েছেন, “হাউজ় অফ জ়ারা মিটস হাউজ় অফ ফারহা।”

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য ফের একসঙ্গে কাজ করছেন কোরিওগ্রাফার ও পরিচালক ফারহা খান, করণ জোহর ও ফ্যাশন ডিজ়াইনার মণীষ মালহোত্রা। বৃহস্পতিবার সেট থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ফারহা। ছবিটি তোলা হয়েছে ব্রেকফাস্টের সময়ে। শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি করণ জোহরের যুবক থাকার রহস্য ফাঁস করেছেন।

ভিডিয়োতে ফারহাকে বলতে শোনা যাচ্ছে, “করণ জোহরের সেটের ব্রেকফাস্ট এরকম দেখতে হয়। করণ তুমি কী খাচ্ছ?” করণ উত্তর দেন, “অনেক কিছু মিশ্রিত আছে এখানে। অক্ষয়ের টিপস। এসবই আমাকে পুষ্টি দেয়। আমার ত্বক উজ্জ্বল হয়ে ওঠে। সেই কারণেই তোমার আমাকে দারুণ দেখতে লাগে ফারহা।”

আরও পড়ুন: Raj Kapoor-Lata Mangeshkar: রাত ১টায় লতা মঙ্গেশকরকে ফোন করে কী বলেছিলেন রাজ কাপুর?