জলদিই আসবে সন্তান? লজ্জায় একশেষ কৌশাম্বী, ‘তাড়াতাড়ি যেন…’

Kaushambi Chakraborty : বিয়ে করছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। আর বেশি সময় বাকি নেই। আগামী ৯ তারিখ এক হবে চারহাত। এখনও বিয়েই হল না, এরই মধ্যে সন্তান প্রসঙ্গ! শুনতে পেরেই লাজে রাঙা নতুন বউ। ফুলকির সেটে কী ঘটল, তুলে ধরা হল এই প্রতিবেদনে। দিন কয়েক আগেই ফুলকির সেটে আয়োজন করা হয়েছিল কৌশাম্বীর আইবুড়োভাত।

জলদিই আসবে সন্তান? লজ্জায় একশেষ কৌশাম্বী, 'তাড়াতাড়ি যেন...'
জলদিই আসবে সন্তান?
Follow Us:
| Updated on: May 05, 2024 | 7:21 PM

বিয়ে করছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। আর বেশি সময় বাকি নেই। আগামী ৯ তারিখ এক হবে চারহাত। এখনও বিয়েই হল না, এরই মধ্যে সন্তান প্রসঙ্গ! শুনতে পেরেই লাজে রাঙা নতুন বউ। ফুলকির সেটে কী ঘটল, তুলে ধরা হল এই প্রতিবেদনে। দিন কয়েক আগেই ফুলকির সেটে আয়োজন করা হয়েছিল কৌশাম্বীর আইবুড়োভাত। মেকআপ রুমে তাঁর সহকর্মীরা আয়োজন করেছিলেন একগুচ্ছ পদ। সেখানেই এক সহকর্মী তাঁকে বলেন, “দেখবি, কোনও ভাবেই যেন তাড়াতাড়ি মাসি-পিসি না হই”। এই কথা শুনেই হাসিতে ফেটে পড়েন সকলে। ওদিকে সন্তান প্রসঙ্গ আসতেই লজ্জায় লাল হয়ে যান আদৃতের অনস্ক্রিন দিদিয়া, থুড়ি হবু বউ। হাত নাড়িয়ে তাঁকে বলতে শোনা যায়, “না না একেবারেই না”। বিয়ের অব্যবহিত পরে সন্তান আনার যে তাঁর কোনওই ইচ্ছে নেই, তা কার্যত স্পষ্ট করে দেন কৌশাম্বী।

View this post on Instagram

A post shared by Piyalisasmalofficial (@piyalisasmalofficial)

এর আগে ফুলকি টিমের তরফে আইবুড়োভাত খেয়ে সামাজিক মাধ্যমে এক বড়সড় পোস্ট করেছিলেন কৌশাম্বী। তিনি লেখেন, “এতদিন অন্যদের সবার জন্য আইবুড়োভাত প্ল্যান করেছি। খাইয়েছি… আর আজ নাকি আমার আইবুড়োভাত দিল সবাই মিলে। এটা সত্যি একটা অন্যরকম অনুভূতি। ফুলকি টিমকে অনেক ধন্যবাদ। সবাইকে খুব ভালবাসি।” আয়োজন ছিল এলাহি। পোলাও, মটন লুচি থেকে শুরু করে ইলিশ, আমের চাটনি দই পুরোদস্তুর বাঙালি খাওয়াদাওয়া।

আপাতত ৯ মার্চের অপেক্ষা। ১১ তারিখ রিসেপশনের আয়োজন করা হয়েছে। হাজির থাকবেন ইন্ডাস্ট্রির চেনামুখ। তবে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু সেখানে উপস্থিত থাকবেন কিনা, এখন সেটাই দেখার।