‘লজ্জা লাগে’,পরিবার নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের, পোস্টে এ কী লিখলেন?

Kiran Dutta: ইউটিউবকে পেশা হিসেবে বেছে নেওয়ার সাহস দেখাচ্ছেন। সেই কিরণ কি ভিডিয়ো থেকে সরে দাঁড়াচ্ছেন? পরিবার নিয়ে কী এমন সিদ্ধান্ত নিলেন? এই পেশাই তাঁকে মাস গেলে লাখ লাখ টাকা ঘরে তুলে দেয়। তাহলে এমন কী হল? 

'লজ্জা লাগে',পরিবার নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের, পোস্টে এ কী লিখলেন?
Follow Us:
| Updated on: Oct 18, 2024 | 2:28 PM

কিরণ দত্ত, দ্য বংগাই। বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার। তিনি এবার ভিডিয়ো ভ্লগ বানানো ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন? ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবার সংখ্যা ৪ মিলিয়ান ছাড়িয়েছে। ইনস্টাগ্রামে তাঁকে ফলো করেন ২ মিলিয়ানের বেশি তাঁর অনুগামী। এই ব্যক্তির জনপ্রিয়তা প্রতিনিয়ত টেক্কা দিচ্ছে তাবড় সেলেব্রিটিদের। অনেকেই তাঁর সাফল্যকে অনুসরণ করেই নতুন ছেলেমেয়েরা ইউটিউবে ভিডিয়ো তৈরি করে পোস্ট করছেন। তৈরি করছেন নিজের চ্যানেল। ইউটিউবকে পেশা হিসেবে বেছে নেওয়ার সাহস দেখাচ্ছেন। সেই কিরণ দত্তর পরিবার এমন কী হল? সোশ্যাল মিডিয়ায় নিজের কোন সিদ্ধান্তের কথা জানালেন কিরণ?

নাহ, চিন্তার কোনও কারণ নেই। কিরণের পরিবার ও সম্পর্ক সুরক্ষিতই আছে। তবে তিনি আর যাই করুক একটা কাজ যে কখনই করবেন না এবার লক্ষ্মীপুজোর দিন তা খোলসা করলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে রাজি, পরিবারের সঙ্গে ছবি তুলতে রাজি, তবে পরিবারকে নিয়ে ভ্লগ তিনি কখনই করবেন না। অনেকেই রয়েছেন যাঁরা পরিবার ব্যক্তিজীবনকে সামনে আনতে পছন্দ করেন না। তিনিও সেই তালিকাতেই যে পড়েন তা স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘ভিডিয়ো বানাই অনেক বছর হল, কিন্তু এখনও ফ্যামিলি ভ্লগ বানাতে লজ্জা আর ক্রিঞ্জ লাগে!’ যদিও এই মন্তব্য করার পর থেরেই সোশ্যাল মিডিয়ায় একশ্রেণি রীতিমত কটাক্ষ করতে পিছপা হচ্ছে না কিরণকে।

অর্থাৎ তাঁর ভক্তদের মন খারাপের কোনও জায়গাই নেই। প্রসঙ্গত, সদ্য ভক্তদের সঙ্গে সুখবর শেয়ার করে নিয়েছেন কিরণ দত্ত। বাংলার এক নম্বর ইউটিউবার কিরণ দত্তের মুকুটে এখন নয়া পালক। ফোর্বসের তালিকায় উঠেছে কিরণের নাম। ভারতের সেরা ১০০ কনটেন্ট ক্রিয়েটার তালিকায় ১০ নম্বরে জায়গা করলেন কিরণ দত্ত। খবর শেয়ার করে কিরণ লিখেছেন, ‘বাপের জন্ম কল্পনাও করিনি ফোর্বসে নিজের ছবি দেখতে পাব….আর সেরা ১০০ ডিজিট্যাল স্টারদের মধ্যে ১০ নম্বরে থকার কথা তো ছেড়ে দাও।’