ছোট পর্দায় ডেবিউ কনীনিকা-কন্যার, কোথায় দেখা যাবে একরত্তিকে?

Koneenica Banerjee: কিয়া কে চেনেন? হঠাৎ করে বললে হয়তো নাও চিনতে পারেন আপনি। কিয়া হল অভিনেত্রী ও সঞ্চালক কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র মেয়ে।

ছোট পর্দায় ডেবিউ কনীনিকা-কন্যার, কোথায় দেখা যাবে একরত্তিকে?
কোথায় দেখা যাবে একরত্তিকে?
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 7:44 PM

কিয়া কে চেনেন? হঠাৎ করে বললে হয়তো নাও চিনতে পারেন আপনি। কিয়া হল অভিনেত্রী ও সঞ্চালক কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র মেয়ে। সেই কিয়াই এবার ছোট পর্দায়, একেবারে পেশাদারের মতো হাজির হল সেটে। করল শ্যুট। কোথায় ঘটল এই ঘটনা? কিছু দিন আগেই জি বাংলায় শুরু হয়েছে রান্নাঘর, সেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে কনীনিকাকে। আর ওই শো-য়েই এক বিশেষ পর্বে মায়ের সঙ্গে হাজির ছোট্ট কিয়াও। ইতিমধ্য্যেই সামনে এসেছে প্রোমো। কিয়ার কিউটনেসে ঘায়েল আট থেকে আশি। সকলেই বলছেন, ‘একেবারে মায়ের যোগ্য কন্যা।”

দেখুন ছোট্ট কিয়াকে

এতদিন রান্নাঘর সঞ্চালনা করে এসেছেন সুদীপা চট্টোপাধ্যায়। তবে এবার চ্যানেলের সিদ্ধান্তে নেওয়া হয়েছে কনীনিকাকে। কী প্রতিক্রিয়া সুদীপার? তা জানতে কিছুদিন আগেই টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল সুদীপার সঙ্গে। উত্তরে তিনি জানিয়েছিলেন কেঁদে ফেলেছিলেন তিনি। মন খারাপ হয়েছিল তাঁর। তবে শুভেচ্ছাও জানিয়েছিলেন কনীনিকা। ওদিকে কনীনিকা কী বলেছিলেন জানেন? তাঁর কথায়, “সুদীপা ১৭ বছর ধরে সঞ্চালনা করেছে। ফলে একটা তো ব্র্যান্ডিং তৈরি হয়েই গিয়েছে। কিন্তু এই শো-টা একেবারে নতুন ভাবে তৈরি হচ্ছে। আমি সঞ্চালনা দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলাম। তবে এটা ঠিক সুদীপার পরিচিতিটাই তো তৈরি হয়েছে এই রান্নার অনুষ্ঠানের মাধ্যমেই। আর সুদীপার অভিমান আজকের নয়, ওর অভিমান আমার উপর অনেক দিনের। এই বয়সে এসে আর অভিমান হয় না। নতুন শো লঞ্চ হচ্ছে তাই ওর (সুদীপা) সঙ্গে কথা বলার প্রয়োজন বোধ করিনি।” কনীনিকার রান্নাঘর দর্শকের বেশ ভালই লাগছে এখনও পর্যন্ত। টিআরপির অঙ্কে কত দূরে এগোয় এই নন-ফিকশন শো এখন সেটাই দেখার।