লাস্যময়ী ‘লিভিং লিজেন্ড’-দের সঙ্গে তালে তালে পা মেলালেন মাধুরী দীক্ষিত, ফিরে এল বলিউডের স্বর্ণযুগ

ওয়াহিদা, আশা এবং হেলেন একইসঙ্গে, একই মঞ্চে! ‘ধক ধক গার্ল’ কি আর চুপ করে বসে থাকতে পারেন?

লাস্যময়ী ‘লিভিং লিজেন্ড’-দের সঙ্গে তালে তালে পা মেলালেন মাধুরী দীক্ষিত, ফিরে এল বলিউডের স্বর্ণযুগ
মাধুরী দীক্ষিত
Follow Us:
| Updated on: Mar 24, 2021 | 1:56 PM

একেই বলে চাঁদের হাট। ওয়াহিদা রেহমান, আশা পারেখ এবং হেলেন– বলিউডে স্বর্ণযুগের এই তিনজন লাস্যময়ী নায়িকা একই মঞ্চে। আর এটা সম্ভব হল ‘ডান্স দিওয়ানে ৩’-এর জন্য। এই তিনজন ‘লিভিং লিজেন্ড’ এসেছেন ডান্স রিয়্যালিটি শো-এ একটি বিশেষ পর্বের বিচারক হিসাবে। স্বাভাবিকভাবেই ডান্স দিওয়ানে ৩’-এর শুটিং ফ্লোরের হাওয়ায় স্বর্ণযুগের গন্ধ। আর সেই ‘গোল্ডেন’নস্ট্য়ালজিয়াকে আরও উসকে দিলেন আর-এক লাস্যময়ী। তিনি মাধুরী দীক্ষিত। মাধুরী এই রিয়্যালিটি শো-এর বিচারক। তাঁর সঙ্গে রয়েছেন তুষার কালিয়া এবং ধর্মেশ ইয়ালান্দে।

ওয়াহিদা, আশা এবং হেলেন একইসঙ্গে, একই মঞ্চে! ‘ধক ধক গার্ল’ কি আর চুপ করে বসে থাকতে পারেন? এঁদের লিপে জন্ম হয়েছে এক-একটা সব কালজয়ী গানের। যে সব গানের মূর্ছনায় আজও হৃদয় দোলে। মাধুরীর মত নৃত্যপটিয়সী কী করে নিজেকে আর সামলে রাখেন! ‘লিভিং লিজেন্ড’-দের সঙ্গে তালে তালে পা মেলালেন‘চন্দ্রমুখী’।

আশা পারেখের লিপে সেই বিখ্যাত গান ‘আচ্ছা তো হাম চলতে হ্যায়’! ছবির নাম ‘আও মিলো সাজনা’। রাজেশ খান্নার সঙ্গে আশা পারেখের এই গান লোকজন আজও গুন গুন করে। মাধুরী এই গানের সঙ্গেই আশা পারেখের সঙ্গে পা মেলালেন। মাধুরী রাজেশ খান্নার ভূমিকায়! এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মাধুরী নিজেই পোস্ট করেছেন।

হেলেনের সঙ্গে মাধুরী কোমর দোলালেন ‘মুঙ্গরা’গানের সঙ্গে। এই গানে হেলেনের ক্যাবারে নাচ এক সময় গোটা দেশকে নাচিয়েছিল।

‘তিসরি কসম’ছবিতে ওয়াহিদা রেহমানের সেই বিখ্যাত গান ‘পান খায়ে সাঁইয়া হামারো’-র সঙ্গে নাচলেন মাধুরী। সঙ্গে স্বয়ং ওয়াহিদা রেহমান। ‘ডান্স দিওয়ানে ৩’-এর সেট-এ তখন স্বর্ণযুগের নস্ট্যালজিয়া। মাধুরী সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত নাচের ভিডিয়ো পোস্ট করেছেন। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভিডিয়োগুলো ভাইরাল।

আরও পড়ুন:করোনা আক্রান্ত আমির খান, বাড়িতেই রয়েছেন কোয়ারেন্টাইনে

‘ডান্স দিওয়ানে ৩’ সমস্ত ডান্সারদের কাছে একটা বড় সুযোগ। খুব শীঘ্রই এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে।