সোনু নিগমের বাঙালি স্ত্রী মধুরিমার প্রাক্তন পেশা জানেন? কী তাঁর ইতিহাস

Sonu Nigam: ২০০৭ সালে সোনু ও মধুরিমা জীবনে আসে প্রথম সন্তান। বাবা ও স্বামী এই দুই পদেই সোনুকে ফুল মার্কস দিয়েছেন মধুরিমা। কেরিয়ার ও সংসার সামলে আজও বলিউডে প্রথম সারির গায়কের মধ্যে রয়েছেন তিনি। আর তাঁর এই দুর্ধর্ষ কেরিয়ারে সব সময় তাঁর পাশে থেকেছেন মধুরিমা।

সোনু নিগমের বাঙালি স্ত্রী মধুরিমার প্রাক্তন পেশা জানেন? কী তাঁর ইতিহাস
বাঙালি স্ত্রী মধুরিমার প্রাক্তন পেশা জানেন?
Follow Us:
| Updated on: May 18, 2024 | 8:59 PM

সোনু নিগম– ৯০দশক থেকে শুরু করে আজও তিনি সকলের মনের মণিকোঠায় জায়গা করে আছেন। ব্যক্তিগত জীবনও বেশ স্বচ্ছ তাঁর। কোনওরকম পরকীয়ার রটনা নেই তাঁকে ঘিরে। সেই ২০০২ সাল থেকে তিনি ‘হ্যাপিলি ম্যারেড’। স্ত্রী মধুরিমা মিশ্র নিগমের সঙ্গে তাঁর সুখের সংসার। জানেন কি সোনুর স্ত্রী মধুরিমা আদপে বাঙালি? তবে সোনুকে বিয়ের আগে কী করতেন তিনি? কী ছিল তাঁর পেশা? কীভাবে বা আলাপ হল দু’জনে? টিভিনাইন বাংলার এই প্রতিবেদনে রইল বিস্তারিত।

সোনুর স্ত্রী মধুরিমা পেশায় ছিলেন একজন রেডিও জকি। ১৯৯৫ সালে প্রথম সোনুর সঙ্গে আলাপ হয় তাঁর। মুম্বইতে থাকাকালীন বিগ এফ এম-এ কুছ পন্নে জিন্দেগি কে-শো সঞ্চালক মধুরিমার শো’য়ে একবার হাজির হয়েছিলেন সোনু। সেখান থেকেই আলাপ দু’জনের। শোনা যায়, প্রথম দেখাতেই নাকি মধুরিমার প্রেমে পড়ে যান সোনু। ১৫ বছরের ছোট মধুরিমাও সেই ডাকে সাড়া দেন অল্প কিছু দিনের মধ্যেই। চলতে থাকে প্রেম। ২০০২ সালে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। সোনু নিগম নিরামিষভোজী। তাই বিয়েতেও আয়োজন করা হয় নানা নিরামিষ পদ। প্রায় ৭০০ জন আমন্ত্রিত ছিল তাঁদের বিয়েতে। হাজির ছিলেন শিল্পা শেট্টি, অনুপ জালোটার মতো তারকারা। বিয়ের পর অবশ্য আর ওই পেশা চালিয়ে যাননি মধুরিমা।

২০০৭ সালে সোনু ও মধুরিমা জীবনে আসে প্রথম সন্তান। বাবা ও স্বামী এই দুই পদেই সোনুকে ফুল মার্কস দিয়েছেন মধুরিমা। কেরিয়ার ও সংসার সামলে আজও বলিউডে প্রথম সারির গায়কের মধ্যে রয়েছেন তিনি। আর তাঁর এই দুর্ধর্ষ কেরিয়ারে সব সময় তাঁর পাশে থেকেছেন মধুরিমা।