Don 3: শাহরুখের বদলে রণবীর! ভক্তদের প্রবল আপত্তির মাঝে ‘ডন ৩’ টিজার চমক

Ranveer Singh: পরিচালক ফারহান আখতর এবার এই ছবির কাজে হাত দিতে চলেছেন। শোনা যাচ্ছে ইতিমধ্যেই রণবীর সিং এই ছবির টিজ়ারের জন্য একটি ভিডিয়ো ক্লিপ শুট করেছেন।

Don 3: শাহরুখের বদলে রণবীর! ভক্তদের প্রবল আপত্তির মাঝে 'ডন ৩' টিজার চমক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2023 | 8:20 PM

ডন, অমিতাভ বচ্চন অভিনীত জনপ্রিয় ছবি। দিনের পর দিন প্রেক্ষাগৃহে উপচে পড়া দর্শক সকলের নজরে এসেছিল। তখন সিঙ্গল স্ক্রিনের যুগ। বাইরে বিগ বি ভক্তদের টিকিট কাটার লাইন থাকত চোখে পড়ার মতো। সেই ডন ছবির রিমেক করেছিলেন শাহরুখ খান। শাহরুখ খানের ডন ২-এর গল্পের স্টোরি লাইন খানিকটা হলেও ভিন্ন ছিল। তখন আবার দর্শক মেনে নিতে পারেনি গল্পের এই পরিবর্তন। প্রতিবার হয়েছিল তখনও। তবে এবার ডন থ্রির বেলায় শাহরুখ দাবিতে সরব ভক্তরা। বেশ কিছু মাস ধরেই ডন ৩ ছবির খবর ভাইরাল নেটপাড়ায়। শোনা গিয়েছিল এই ছবিতে এবার অভিনয় করতে চলেছেন রণবীর সিং। তবে থেকেই শাহরুখ ভক্তদের মনে প্রতিবাদের পারদ তুঙ্গে। এবার সেই খবরে সিলমোহর দিয়ে প্রকাশ্যে এল প্রথম ঘোষণা।

পরিচালক ফারহান আখতর এবার এই ছবির কাজে হাত দিতে চলেছেন। শোনা যাচ্ছে ইতিমধ্যেই রণবীর সিং এই ছবির টিজ়ারের জন্য একটি ভিডিয়ো ক্লিপ শুট করেছেন। যা নিয়ে ইতিমধ্যেই চর্চা তুঙ্গে। তবে চমক এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে গদর ২ ছবির সঙ্গেই প্রকাশ্যে আসতে চলেছে এই ছবির প্রথম ভিডিয়ো টিজ়ার। ১১ অগাস্ট যখন মুক্তি পাবে গদর ২, তারই সঙ্গে থাকছে দর্শকদের জন্য সারপ্রাইজ।

ইতিমধ্যেই গদর ২ ছবি বিপুল পরিমাণে সাড়া ফেলেছে দর্শক মহলে। ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে ৯০ হাজার টিকিট। সব থেকে বিগ ওপেনিং হতে চলেছে এই ছবি বলেই অনুমান সকলের। পাশাপাশি একই সঙ্গে মুক্তি পেতে চলেছে ছবি OMG 2। এই ছবি দর্শকমহলে এখন তেমন একটা সাড়া ফেলছে না। তবে গদর ২ নিয়ে এই মুহূর্তে দর্শক মনে উত্তেজনার পারদ তুঙ্গে। এবার দর্শক মনে এই ছবির চাহিদা আরও একটু বেড়ে গেল, কারণ এর সঙ্গেই জুড়ে থাকতে চলেছে ডন ৩ ছবির প্রথম টিজডার।