ভালবাসা তো কেনাকাটা নয় যে আমার ওই লাল ব্যাগটাই লাগবে: মুগ্ধা গডসে

বয়ফ্রেন্ড রাহুল দেবের সঙ্গে বয়সের বিস্তার ফারাক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

ভালবাসা তো কেনাকাটা নয় যে আমার ওই লাল ব্যাগটাই লাগবে: মুগ্ধা গডসে
মুগ্ধা-রাহুল।
বিহঙ্গী বিশ্বাস

|

Jan 22, 2021 | 5:05 PM

বয়ফ্রেন্ড রাহুল দেবের সঙ্গে বিগত কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন মডেল-অভিনেত্রী মুগ্ধা গডসে। রাহুল বয়সে মুগ্ধার থেকে ১৪ বছরের বড়। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে টিপ্পনি, ট্রোল… চলতে থাকে অবিরাম। এ বার তা নিয়েই মুখ খুললেন মুগ্ধা।

এক সাক্ষাৎকারে তাঁর সোজাসাপটা জবাব, বয়সের ফারাক তাঁর এবং রাহুলের ভালবাসার মধ্যে কাঁটা হয়নি কখনওই। মুগ্ধার কথায়, “ভালবাসা তো শপিং নয় যে গিয়ে বলব আমার এই লাল ব্যাগটা দরকার, দিয়ে দিন…! ভালবাসায় জাস্ট পড়ে যেতে হয়। বাকি সব নিজে থেকেই হয়ে যায়।” সম্পর্কের সমীকরণ নিয়ে মুগ্ধার বক্তব্য, “আমাদের সম্পর্ক দু’জনের মধ্যে ইতিবাচক পরিবর্তন এনেছে। সব যেন ঠিক ভাবে চলতে শুরু করেছে। ভালবাসা চিন্তাভাবনা করে হয় না। তুমি জাস্ট প্রেমে ‘পড়ে’ যাও। কথায় বলে না, ‘ফল ইন লাভ’।

২০১৩ সালে এক বন্ধুর বিয়েতে দেখা হয়েছিল দু’জনের। পরিচয় থেকে বন্ধুত্ব। সম্পর্ক গড়ায় প্রেমে। ২০১৫-তে মুগ্ধা স্বীকার করে নেন, তাঁদের সম্পর্কের কথা। রাহুল এর আগে বিয়ে করেছিলেন তাঁর ছোটবেলার প্রেমিকা রিনাকে। কিন্তু ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর ২০০৯ সালে মারা যান রিনা। তাঁদের এক সন্তান রয়েছে।

View this post on Instagram

A post shared by MugdhaVeiraGodse (@mugdhagodse)

বয়স নিয়ে ট্রোলিং যদিও বলিপাড়ায় নতুন কিছু নয়। সইফ-করিনা অথবা প্রিয়াঙ্কা-নিক… বয়সের ফারাক নিয়ে বারেবারেই ট্রোল্ড হয়েছেন তাঁরাও। যদিও সে সবে পাত্তা না দিয়ে ভাল আছেন তাঁরা। জীবন কাটাচ্ছেন নিজেদের শর্তে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla