ভয়ানক অসুস্থ নিক জোনাস, প্রিয়াঙ্কার স্বামীকে ঘিরে বাড়ছে দুশ্চিন্তা

Nick Jonas: ভাল নেই নিক জোনাস। একের পর এক শো হয়েছে বাতিল। দীর্ঘদিন ধরে চিকিৎসা চললেও এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। কী হয়েছে তাঁর?

ভয়ানক অসুস্থ নিক জোনাস, প্রিয়াঙ্কার স্বামীকে ঘিরে বাড়ছে দুশ্চিন্তা
প্রিয়াঙ্কার স্বামীকে ঘিরে বাড়ছে দুশ্চিন্তা
Follow Us:
| Updated on: May 04, 2024 | 4:26 PM

ভাল নেই নিক জোনাস। একের পর এক শো হয়েছে বাতিল। দীর্ঘদিন ধরে চিকিৎসা চললেও এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। কী হয়েছে তাঁর? সামাজিক মাধ্যম থেকে দীর্ঘ বিরতির পর অবশেষে নিজেই এক ভিডিয়োর মাধ্যমে শারীরিক অবস্থার আপডেট দিলেন নিক। নিক জানিয়েছেন, ইনফ্লুয়েঞ্জা এ- আক্রান্ত হয়েছেন তিনি। খুব কষ্ট করে কথা বলতে হচ্ছে তাঁকে। যে গলাই তাঁর প্রধান শক্তি, সেই গলা দিয়েই কার্যত আওয়াজ বের হচ্ছে না তাঁর।

তিনি বলেন, “সবাইকে বেশ খারাপ খবর শেয়ার করছি। কিছু দিন আগেই হঠাৎ করে শরীরটা খুব খারাপ কর‍তে শুরু করে আমার। সকালে যখন ঘুম থেকে উঠি তখন দেখি গলা দিয়ে আওয়াজ বের হচ্ছে না। মাত্র আড়াই দিনের মধ্যে অবস্থা আরও খারাপ হতে শুরু করে। সারাদন বিছানায়। জ্বর, গলা ব্যথা, মারাত্মক কাশি। আমি ভাল নেই একদমই।” নিক জানান, চিকিৎসক দেখেছেন তাঁকে। তবে শরীর এখনও ঠিক হয়নি। এর পরেই ভক্তদের কাছে হাত জোড় করে ক্ষমা চেয়েছেন নিক। মেক্সিকোতে তাঁর ট্যুর ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তা বাতিল করতে হয়েছে।

নিক যোগ করেন, “আমাকে সুস্থ হতে সময় দিন। আপনাদের হতাশ করে আমি দুঃখিত। আমি জানি অনেকেই দূর দূর থেকে ট্র্যাভেল করে এসেছিলেন। আমার হৃদয় ভেঙে যাচ্ছে। আমি ক্ষমা চাইছি।” অগস্ট মাসে নিকের ওই শো-গুলি রি-শিডিউল করা হয়েছে। গায়কের আশা ততদিনে তিনি সুস্থ হয়ে উঠবেন। আগামী কয়েক মাস হাজার খানের শো-য়ে ঠাসা তাঁদের শিডিউল। আয়ারল্যান্ড থেকে শুরু করে মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রিয়া, জার্মানি, স্পেন ইটালিতে শো রয়েছে সেপ্টেম্বর জুড়ে। তিনি দ্রুত সুস্থ হয়ে ঊঠুন। আপাতত এমনটাই চাইছেন তাঁর কাছের মানুষেরা।