নুসরতের প্রাক্তন ‘স্বামী’ নিখিলকে মনে আছে? ‘এ কী অবস্থা হয়েছে তাঁর!’

Nusrat Jahan: নিখিল একজন সফল ব্যবসায়ী। তাঁর নিজস্ব জামা কাপড়ের ব্র্যান্ড রয়েছে। যার নাম রঙ্গোলি। নুসরতের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকেই সামাজিক মাধ্যমে তিনি বেশি সক্রিয়। সম্প্রতি জিম থেকে এক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

নুসরতের প্রাক্তন 'স্বামী' নিখিলকে মনে আছে? 'এ কী অবস্থা হয়েছে তাঁর!'
Follow Us:
| Updated on: May 09, 2024 | 6:01 PM

মনে আছে নিখিল জৈনকে? বুদাপেস্টে ধুমধাম করে ‘বিয়ে’ করেও যাকে ‘স্বামী’ হিসেবে অস্বীকার করেছিলেন বিদায়ী সাংসদ নুসরত জাহান। নুসরতের সৌজন্যে ২০২১ জুড়ে নিখিল জৈনকে নিয়ে কম আলোচনা হয়নি। নুসরত আচমকাই অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার পর যখন সন্তানের বাবার পরিচয় নিয়ে চারিদিকে চলছিল আলোচনা তখন নিখিল পরিষ্কার জানিয়েছিলেন, তিনি নন। এর পর থেকেই লাইমলাইট থেকে নিজেকে কার্যত সরিয়ে নেন তিনি। এখন তিনি কোথায়? কী করেন?

নিখিল একজন সফল ব্যবসায়ী। তাঁর নিজস্ব জামা কাপড়ের ব্র্যান্ড রয়েছে। যার নাম রঙ্গোলি। নুসরতের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকেই সামাজিক মাধ্যমে তিনি বেশি সক্রিয়। সম্প্রতি জিম থেকে এক ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। যে ভিডিয়োতে তাঁর ‘রূপ’ দেখে আঁতকে উঠছেন সকলে। ঘর্মাক্ত মুখ, উসকো খুসকো চুল– অনেকেই তাঁকে তুলনা করেছেন ‘কবীর সিং’য়ের সঙ্গে। একজন লিখেছেন, “আপনাকে দেখে তো চেনাই যাচ্ছে না। কী হয়েছে? ভাল আছেন তো?”

শোনা গিয়েছিল, নুসরতের সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার আর এক সুন্দরী সৌরসেনী মৈত্রের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ‘রঙ্গোলি’র মুখ হয়ে ওঠেন সৌরসেনী। কিন্তু সূত্র জানাচ্ছে, সেই সম্পর্কেও নাকি চিড়। টলিপাড়ার এক নামী পরিচালককে ঘিরে ইদানিং সৌরসেনীর নাম জড়াচ্ছে। ২০১৯ সালে সাংসদ অভিনেত্রীর সঙ্গে বিয়ে হয় নিখিলের। সেই বিয়ের সুন্দর নামকরণ করা হয়েছিল – ‘দ্য এন জে অ্যাফেয়ার’। যদিও বিয়ের এক বছরের মধ্যেই নুসরত দাবি করেন, তাঁদের বিয়ে আইনত বৈধ নয়। নিখিল ছিলেন তাঁর লিভ-ইন পার্টনার। এর পর জল গড়িয়েছে বহুদূর। আপাতত নিখিল ব্যস্ত তাঁর নিজস্ব জীবন নিয়ে। ভবিষ্যতে আবারও নতুন ভাবে জীবন শুরু করবেন কিনা, সে উত্তর লুকিয়ে রয়েছে সময়ের হাতে।