“দেখতে ভাল লাগে বলেই পোস্ট করেছি”, ট্রোলিংয়ের মুখে অকপট নুসরত

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 16, 2021 | 2:06 PM

এ দিন নিজের ফেসবুক পেজ-এ চার-চারটে ছবি পোস্ট করেছেন নুসরত জাহান।

দেখতে ভাল লাগে বলেই পোস্ট করেছি, ট্রোলিংয়ের মুখে অকপট নুসরত
নুসরত ও আজকের ট্রোলিং।

আবারও ট্রোলের শিকার হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। ঘটনাচক্রে আজ, শুক্রবার যখন নিজের ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ‘ট্রোলড’ হলেন নুসরত, তার আগের দিন, বৃহস্পতিবার, TV9 বাংলার এক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট বলেছেন, “ট্রোলাররা শিখিয়ে দেয় আমাকে আরও কত শক্ত হতে হবে।
পরনে রাস্ট রঙের এক ওয়ান পিস। কাউচে বসে অভিনেত্রী-সাংসদ। এক হাতে সাদা ফ্রেমের চশমা। আর এক হাতে মোবাইল। এ দিন নিজের ফেসবুক পেজ-এ চার-চারটে ছবি পোস্ট করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)।

 

আরও পড়ুন ‘সরকার-৪’-এ কেন নেই অমিতাভ! জানালেন খোদ পরিচালক রামগোপাল ভার্মা

 

এরপর একের পর এক কুরুচিপূর্ণ কমেন্টে ভরে গিয়েছে নুসরতের পোস্ট (এই প্রতিবেদন ওয়েবসাইটে প্রকাশিত হওয়ার সময় পর্যন্ত নুসরতের পোস্টে লাইকের সংখ্যা ২০,০০০ পেরিয়েছে। কমেন্ট ১৪০০।) প্রসঙ্গত, এর আগেও কখনও ব্য়ক্তিগত সম্পর্ককে কেন্দ্র করে, কখনও ধর্মীয় কারণে সোশ্য়াল মিডিয়ায় একাধিকবার ‘ট্রোলড’ হয়েছেন নুসরত।
TV9 বাংলার এক সাক্ষাৎকারে অভিনেত্রী-সাংসাদ ইতিমধ্য়েই জানিয়েছেন, “আমি একজন ভীষণ পজিটিভ মানুষ।”

 

 

এই ধরনের অশ্রাব্য় কমেন্ট দেখার পর পজিটিভ থাকা কি সম্ভব? রাগ হয়? নাকি ঘৃণা জন্মায়?
TV9 বাংলার পক্ষ থেকে এ দিন যখন নুসরতের সঙ্গে যোগাযোগ করা হয়, তখন তিনি ছিলেন একটি রাজনৈতিক কর্মসূচিতে তাঁর সঙ্গে।

 

 

 

প্রশ্ন শুনে নুসরতের অকপট উত্তর, “না, হয় না। আমার সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্ট। আমার তোলা ছবি। আমায় দেখতে ভাল লেগেছে বলেই পোস্ট করেছি। আর ট্রোলড আমি আজ থেকে নই, বহু বছর থেকেই হচ্ছি।” সেই সঙ্গে তাঁর সংযোজন, “ট্রোলাররা শিখিয়ে দেয় আরও কতটা শক্ত হতে হবে। এই কারণে আমি তাঁদের ধন্যবাদ জানাই।”
অভিনেতা যশের সঙ্গে ছবি পোস্ট করার পর এক ট্রোলার মন্তব্য করেছিলেন, “সাংসদ হয়ে রাষ্ট্রকে শেখাতে চাইছেন সো কলড ফ্রেন্ড যশ দাশগুপ্তকে নিয়ে কী করে বেহায়াপনা করতে হয়?”

 

 

তাঁর রাজনৈতিক প্রোফাইল অথবা পোশাক-আশাক, কোনওকিছু নিয়েই ট্রোলাররা ছাড়েননি নুসরতকে আক্রমণ করতে। তাঁর কথায়, “আমার জীবন একেবারে খোলা বইয়ের মতো। আর তাতে কোনও লুকোছাপা নেই।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla