‘সরকার-৪’-এ কেন নেই অমিতাভ! জানালেন খোদ পরিচালক রামগোপাল ভার্মা

অমিতাভ প্রসঙ্গে রামগোপাল বলেন, “আমি নতুন কিছু করার চেষ্টা করব।

‘সরকার-৪’-এ কেন নেই অমিতাভ! জানালেন খোদ পরিচালক রামগোপাল ভার্মা
'সরকার'-এর শুটিং।
Follow Us:
| Updated on: Jan 15, 2021 | 4:59 PM

জল্পনা ছিল পরিচালক রাম গোপাল ভার্মা (Ram Gopal Varma) তাঁর নতুন ছবি নিয়ে প্রস্তুত। অমিতাভ বচ্চনের সঙ্গে করতে চলেছেন সে ছবি। ‘সরকার-৪’। তবে পরিচালক জানিয়ে দিলেন ‘সরকার-৪’ নিয়ে কোনও পরিকল্পনা নেই পরিচালকের। ‘সরকার’ সিরিজটিকে তিনি আর অকারণে টেনে নিয়ে যেতে চান না।

তিনি বলেন, “‘সরকার-৪’ নিয়ে আমি এখনও কিছু ভাবছি না, কারণ এটা করলে চরিত্রটিকে ওভার স্ট্রেচ করা হয়ে যাবে। আপনি যদি ‘গডফাদার’ (১৯৭২, ১৯৭৪, ১৯৯০) দেখেন তাহলে বুঝবেন ফ্রান্সিস ফোর্ড কোপ্পোলা প্রথম তিটি ছবি বানালেও চতুর্থটি কিন্তু ও বানাননি। আমি নিশ্চিত কিছু না কিছু না কোনও কারণ তো অবশ্যই ছিল। যতই আপনি একটা বিষয় টানবেন, তত সে বিষয় তাঁর প্রভাব কমতে থাকবে।”

View this post on Instagram

A post shared by RGV (@rgvzoomin)

অমিতাভ প্রসঙ্গে রামগোপাল বলেন, “আমি নতুন কিছু করার চেষ্টা করব। আমি মিস্টার বচ্চনের সঙ্গে এমন কিছু করতে চাইব যা আগে কখনও করিনি। ‘সরকার-৪’ এর জন্য তাঁর কাছে আর যেতে চাই না। ইন ফ্যাক্ট, আমার কিছু প্ল্যান ছিল কিন্তু কোভিড-১৯ সব প্ল্যান ভেস্তে দিল। আমার এখনকার কিছু কাজ শেষ করে নিই। তারপর ওঁর সঙ্গে কাজ করার কথা ভাবব।”

কিছুদিন আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রামগোপাল বলেন, মহিলাদের মস্তিষ্ক কম, আবেদন বা যৌনতাতেই তিনি বেশি আগ্রহী। রামগোপাল ভার্মার এ হেন মন্তব্য নিয়ে বেশ তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।