Oscar 2021: অস্কারের গুডি ব্যাগে কত লক্ষ টাকার কী উপহার থাকে জানেন?

অন্যান্য বছরের মতো এ বারও বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে গুডি ব্যাগ। মনোনীত সকলের জন্য যে গুডি ব্যাগ থাকছে তার নাম ‘এভরিওয়ান উইন’। বিজয়ীদের জন্য এই ব্যাগে কী-কী উপহার সামগ্রী থাকে, জানেন?

Oscar 2021: অস্কারের গুডি ব্যাগে কত লক্ষ টাকার কী উপহার থাকে জানেন?
কোভিড গাইডলাইন মেনেই আয়োজিত হতে চলেছে চলতি বছরের অনুষ্ঠান।
Follow Us:
| Updated on: Apr 25, 2021 | 4:00 PM

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের মুখোমুখি দাঁড়িয়ে গোটা বিশ্ব। প্রতিদিন যে হারে আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাতে এ নিয়ে চিকিৎসক মহলের একটা বড় অংশ প্রায় নিশ্চিত (প্রায় নিশ্চিত নাকি দুশ্চিন্তাগ্রস্ত?)। সব স্তরে করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে দাঁড়িয়েও আয়োজিত হচ্ছে অস্কার ২০২১ (oscar 2021)। কোভিড গাইডলাইন মেনেই আয়োজিত হতে চলেছে চলতি বছরের অনুষ্ঠান।

অন্যান্য বছরের মতো এ বারও বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে গুডি ব্যাগ। মনোনীত সকলের জন্য যে গুডি ব্যাগ থাকছে তার নাম ‘এভরিওয়ান উইন’। বিজয়ীদের জন্য এই ব্যাগে কী-কী উপহার সামগ্রী থাকে, জানেন?

View this post on Instagram

A post shared by Distinctive Assets (@swagassets)

‘ডিসটিঙ্কটিভ অ্যাসেট’ নামক সংস্থা এই গুডি ব্যাগ তৈরির দায়িত্বে রয়েছে। ‘ভোগ’ ম্যাগাজ়িনে প্রকাশিত খবর অনুযায়ী, ব্যাগের মধ্যে রয়েছে মার্কিন ফুড ডেলিভারি সার্ভিস পোস্টম্যাটসের কুপন। কিউআর কোড দিয়ে সার্চ করলেই স্থানীয় রেস্তোরাঁ থেকে খাবার আনাতে পারবেন বিজেতারা। চার রাতের থাকার ব্যবস্থা-সহ গোল্ডেন স্পার অফার রয়েছে স্থানীয় রেস্তোরাঁয়। প্লাস্টিক সার্জারি করানোর অপশনও পাবেন। ব্যক্তিগত স্তরে কোথায়-কোথায় বিনিয়োগ করতে পারেন, তার পরামর্শ পাবেন একজন ভেঞ্চার ক্যাপিটালিস্ট মারফত। এখানেই শেষ নয়। একজন সেলেব্রিটি ট্রেনারের কাছ থেকে ব্যক্তিগত ট্রেনিং সেশনও নিতে পারবেন। প্যাটের ‘নস্টার লাইটহাউজ়’ হোটেলে তিন রাত থাকার সু-বন্দোবস্ত পাবেন। বিজয়ীরা পোষ্যের জন্য পাবেন একটি ‘পেটা এমার্জেন্সি হ্যামার’।

অস্কারের মনোনয়ন যাঁরা পাবেন, তাঁদের জন্যও রয়েছে পুরস্কার। সিল্কের তৈরি আরামদায়ক লাউঞ্জ ওয়্যার দেওয়া হবে তাঁদের। থাকবে স্নিকার্স। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে থাকছে ফেস মাস্ক যা রিস্ট ব্যান্ড হিসেবেও ব্যবহার করা যাবে। লন্ডনের বিখ্যাত মোজা প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে থাকছে মোজা। এছাড়াও থাকছে একটি বই। যার নাম ‘চেঞ্জ মেকার ভিলেজ’।

গুডি ব্যাগ প্রস্তুতকারক সংস্থা ডিসটিঙ্কটিভ অ্যাসেট-এর তরফে কর্ণধার ল্যাশ ফেয়ারি এক প্রেস বিবৃতিতে বলেছেন, “এই বছর প্রতিযোগীরা স্পেশ্যাল। অসাধারণ কিছু উপহার আমরা একত্র করেছি। যে কোম্পানিগুলির উপহার রাখা হয়েছে, তার মধ্যে বৈচিত্র রয়েছে। ‘এভরিওয়ান উইন’ ব্যাগটা নিয়ে আমি ব্যক্তিগতভাবে উত্তজিত। আমি চাই মনোনীতরা এই উপহার উপভোগ করুন।”

এত উপহারে সাজানো এই গুডি ব্যাগের আনুমানিক মূল্য কত? না! চলতি বছরের অস্কারের গুডি ব্যাগের মূল্য এখনও প্রকাশ্যে জানানো হয়নি। যদিও ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুযায়ী, গত বছর অস্কারে যে গুডি ব্যাগ দেওয়া হয়েছিল, তার উপহার মূল্য ছিল ভারতীয় মুদ্রায় ১৬ লক্ষ ৮৬ হাজার ১৯৬ টাকা।