Bigg Boss OTT: শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক থাকবে না, প্রকাশ্যে বিঁধলেন কাম্যা

Bigg Boss OTT: ‘বিগ বস’-এর আরও এক প্রতিযোগী নেহা যখন শমিতাকে রাকেশের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে জিজ্ঞেস করেন, শমিতা বলেন, “রাকেশ ভাল। কিন্তু কখনও কখনও ওকে কনফিউসড মনে হয়।”

Bigg Boss OTT: শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক থাকবে না, প্রকাশ্যে বিঁধলেন কাম্যা
রাকেশ বাপটা, শমিতা শেট্টি (বাঁদিকে), কাম্যা পাঞ্জাবি (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:51 PM

‘বিগ বস’-এর অন্দরে এক কথায় জমিয়ে দিয়েছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপটা। ঘরে, বাইরে আলোচনার কেন্দ্রে তাঁদের সম্পর্ক। কখনও অভিমান, কখনও বা ভালবাসা দিয়ে একে অপরকে বেঁধে রেখেছেন। এ হেন সম্পর্ক নাকি ঠিক নয়, এমনই মন্তব্য করলেন অভিনেত্রী কাম্যা পাঞ্জাবি।

‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী ছিলেন কাম্যা। তিনি টুইট করেন, শমিতা এবং রাকেশ নাকি একে অপরের জন্য ঠিক নন। তাঁদের সম্পর্ক বেশিদিন থাকবে না। শমিতা ‘বিগ বস’-এর অন্দরে রাকেশের প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে কাম্যা টুইট করেন, ‘শমিতা তুমি ঠিকই বলেছ। রাকেশ তোমার জন্য ঠিক মানুষ নয়। তুমি এমন কাউকে চাও, যে তোমার প্রত্যেকটা কথায় নাচবে। রাকেশ তেমন ছেলে নয়। ওর কোনও কনফিউশনও নেই। এ বিষয়টাতে আরও পরিষ্কার হয়ে নিতে চায় ও।’

এর মধ্যেই ‘বিগ বস’-এর আরও এক প্রতিযোগী নেহা যখন শমিতাকে রাকেশের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে জিজ্ঞেস করেন, শমিতা বলেন, “রাকেশ ভাল। কিন্তু কখনও কখনও ওকে কনফিউসড মনে হয়। যেটাতে আমি বিরক্ত হই। কারণ আমার কোনও কনফিউশন নেই। আমি একটা সিদ্ধান্ত নিয়েছি। সেই সিদ্ধান্তের পাশেই থাকব।”

‘বিগ বস’-এর ঘরে যাওয়ার পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছেন। কী বলা যায় একে? পাব্লিসিটি স্টান্ট? যদিও সূত্রের এই বক্তব্যের সঙ্গে শমিতার বক্তব্যের কোনও মিল নেই।

আরও পড়ুন, প্রেমিক স্বর্ণেন্দুর জন্মদিন, সেলিব্রেশন প্ল্যান করলেন শ্রুতি