Sidharth Malhotra: অভিনয় ছেড়ে পুলিশের চাকরি নিলেন সিদ্ধার্থ মালহোত্রা, টুইট করে জানিয়েছেন সেই কথা

Rohit Shetty Cop Universe: কিন্তু সেই চাকরি পাওয়াতে বড়সড় হাত আছে রোহিত শেট্টির।

Sidharth Malhotra: অভিনয় ছেড়ে পুলিশের চাকরি নিলেন সিদ্ধার্থ মালহোত্রা, টুইট করে জানিয়েছেন সেই কথা
'পুলিশ' সিদ্ধার্থ মালহোত্রা ও পরিচালক রোহিত শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 4:51 PM

একনিষ্ঠ এবং ধারাবাহিকভাবে কেউ যদি পুলিশের জীবন ও তাঁদের জীবনের ঘটনা নিয়ে ছবি তৈরি করেন, তাহলে সেই ব্যক্তির নাম রোহিত শেট্টি। ‘সিংহাম’ দিয়ে শুরু করেছিলেন। এতটাই জনপ্রিয় হয়েছিল সেই ছবি, যে পরপর তৈরিই করে চলেছেন পুলিশ-নির্ভর ছবি। মার্ভেলের মাল্টিভার্সের মতো তৈরি করেছেন নিজস্ব ‘কপ ইউনিভার্স’। প্যান্ডেমিক সময়ে মুম্বইয়ে হল খোলার পর যে ছবির দিকে আশা ভরা চোখ নিয়ে তাকিয়েছিলেন সকলে, সেই ছবিটিও রোহিতেরই – ‘সূর্যবংশী’। অভিনয় করেছিলেন খোদ ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ অক্ষয় কুমার। ছিলেন রোহিতেরই কপ ইউনিভার্সের ‘সিংহাম’ অজয় দেবগণ, ‘সিম্বা’ রণবীর সিং। এবার রোহিতের পুলিশ স্টেশনের আরও এক অফিসার কবীর মালিকের চরিত্রে যুক্ত হলেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। কপ ইউনিভার্স নিয়ে ওয়েব সিরিজ় তৈরি করছেন রোহিত শেট্টি। নাম দিয়েছেন ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। ১৯ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন সিদ্ধার্থ, যে আজ ২০ এপ্রিল দারুণ কিছু ঘোষিত হবে। সেই ঘোষণাও হয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে সিরিজ়ের শুটিংয়ের কিছু মুহূর্ত।

টুইট করে সিদ্ধার্থ লিখেছেন, “যখন রোহিত শেট্টি স্যর ‘অ্যাকশন’ বলেন, আপনারা জানেন তিনি কী বোঝাতে চাইছেন… অ্যাকশন কিং রোহিত স্যরের কপ ইউনিভার্সের অংশ হতে পেরে আমি দারুণ খুশি…”

রোহিত বলেছেন, “ইন্ডিয়ান পুলিশ ফোর্স আমার কাছে খুব স্পেশ্যাল। বহু বছর ধরে এটার জন্য আমি কাজ করছি। অ্যামাজ়ন প্রাইমের সঙ্গে যুক্ত হতে পেরে আমার ভাল লাগছে। সিদ্ধার্থের মতো এত প্রতিভাবান একজন তারকার সঙ্গে কাজ করতে পেরেও ভাল লাগছে আমার। আমার আশা সকলের ভাল লাগবে।”

এটাই রোহিতের প্রথম ওটিটি প্ল্যাটফর্মের কাজ। ১০ মার্চ থেকে শুটিং শুরু করেছেন রোহিত-সিদ্ধার্থরা। সিদ্ধার্থের টুইট করা ভিডিয়োটি আসলে সিরিজ় তৈরির কিছু মুহূর্তকে তুলে ধরেছে সকলের সামনে।

আরও পড়ুন: Athiya-Ranbir: আলিয়া-রণবীরের প্রভাব! তাঁদের দেখেই বিয়ে করতে চাইছেন সুনীল শেট্টির কন্যা আথিয়া ও প্রেমিক কে এল রাহুল

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের পর সময় নষ্ট নয়, কাজে যোগ দিলেন আলিয়া, স্বামী ছাড়াই ধরা দিলেন বিমানবন্দরে

আরও পড়ুন: Abhijaan Controversy: সৌমিত্রর বায়োপিক ‘অভিযান’ দেখে বিরক্ত ও হতাশ কন্যা পৌলমী, সরাসরি আক্রমণ পরিচালক পরমব্রতকে