Coronavirus: বলিপাড়ায় বাড়ছে করোনা, এবার আক্রান্ত অমিত সাধ

করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসার পর কাজ শুরু করেছিলেন অমিত। ব্রিদ-৩- এর জন্য চলছিল তাঁর শুটিং। কিন্তু আপাতত নেগেতিভ রিপোর্ট না আসা পর্যন্ত বাড়িতেই কাটবে তাঁর।

Coronavirus: বলিপাড়ায় বাড়ছে করোনা, এবার আক্রান্ত অমিত সাধ
অমিত সাধ।

বলিপাড়ায় আবারও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কমল হাসান ও কাজলের বোন তানিশার পর করোনা আক্রান্ত হলেন অভিনেতা অমিত সাধ। মঙ্গলবার এ কথা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন অমিত।

অমিত লিখেছেন, “সমস্ত রকম নিয়ম কানুন মানা সত্ত্বেও আমি কোভিডে আক্রান্ত হয়েছি। যদিও আমার উপসর্গ খুব অল্প। সমস্ত নিয়মকানুন মেনে চলছি। ইতিমধ্যেই নিজেকে নিভৃতবাসে রেখেছি আমি। আরও শক্তিশালী হয়ে কামব্যাক করব আমি।” অমিতা জানিয়েছেন এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন তিনি। সেখানেই যাবতীয় নিয়মকানুন মেনে চলছেন। এরই পাশাপাশি সবাইকে সতর্কতা মেনে চলার পরামর্শ তাঁর।

করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসার পর কাজ শুরু করেছিলেন অমিত। ব্রিদ-৩- এর জন্য চলছিল তাঁর শুটিং। কিন্তু আপাতত নেগেতিভ রিপোর্ট না আসা পর্যন্ত বাড়িতেই কাটবে তাঁর। সারা দেশে এই মুহূর্তে করোনার ওমিক্রন ভ্যারিয়েন্ট নিয়ে আবারও তৈরি হয়েছে উদ্বেগ। ওমিক্রন সংক্রান্ত খবর সামনে আসতে কেন্দ্র ঝুঁকিপূর্ণ দেশ হিসেবে ১২টি দেশের তালিকা তৈরি করেছে। তার মধ্যে রয়েছে ইউনাইটেড কিংডম, ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, বতসোয়ানা, চিন, মরিশাস, নিউ জিল্যান্ড, জিম্বাবোয়ে, হংকং, সিঙ্গাপুর, ইজরায়েল। এর মধ্যে বাংলাদেশ ও সিঙ্গাপুর নিয়েই প্রমাদ গুনছে এ রাজ্যও। প্রসঙ্গত, টলিউডেও এ দিন গায়ক শিলাজিতের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের মতো পরিস্থিতি যাতে আর তৈরি না হয় সে জন্য আগাম সতর্কতা জারি করেছে স্বাস্থ্য দফতর।

স্বাস্থ্য ভবনের বক্তব্য, ওমিক্রন ভ্যারিয়েন্ট নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন বিশ্ব স্বাস্থ্য সংস্থাও। অত্যন্ত সহজেই এই ভ্যারিয়েন্ট সংক্রমিত করতে পারে মানুষকে। ডেল্টার থেকে বহু গুন শক্তিশালী সে। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণে রাখা চায় সেই চেষ্টাতেই রয়েছে তাঁরা।

আরও পড়ুন- Jeet-Priyanka: জিতের সঙ্গে বন্ধুত্ব সত্যিই স্পেশ্যাল, সাথীর সিকুয়াল নিয়েও ভাবছি আমরা: প্রিয়াঙ্কা উপেন্দ্র

আরও পড়ুন-Silajit Majumder: ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত শিলাজিৎ

View this post on Instagram

A post shared by AMIT SADH (@theamitsadh)

Click on your DTH Provider to Add TV9 Bangla