Silajit Majumder: ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত শিলাজিৎ

“আমি কারেক্ট আছি এমনিতে। কিন্তু গত দু’দিন ধরে মনে হচ্ছিল কোনও গন্ধ পাচ্ছি না। তারপর খেয়াল করে দেখলাম কোনও উগ্র গন্ধও নাকে আসছে না।

Silajit Majumder: ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত শিলাজিৎ
শিলাজিৎ মজুমদার
TV9 Bangla Digital

| Edited By: utsha hazra

Dec 02, 2021 | 12:57 PM

টলিপাড়ায় আবারও করোনার থাবা। এবার কোভিড আক্রান্ত সঙ্গীত শিল্পী শিলাজিৎ মজুমদার। বীরভূমে নিজের গ্রামেই ছিলেন শিলাজিৎ। তাঁর সোশ্যাল হ্যান্ডেলে উঁকি দিলে দেখা যাবে গ্রামের বিভিন্ন মুহূর্তের ছবি। কখনও বাউলের আখরা তো কখনও লাঙল ধরে মাঠে। কখনও আবার পোষ্যর সঙ্গে নিরিবিলিতে কিছুক্ষণ কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। কিন্তু হঠাৎ কী হল?

TV9 বাংলার তরফ থেকে যোগাযোগ করা হলে তাঁর কথায়, “আমি কারেক্ট আছি এমনিতে। কিন্তু গত দু’দিন ধরে মনে হচ্ছিল কোনও গন্ধ পাচ্ছি না। তারপর খেয়াল করে দেখলাম কোনও উগ্র গন্ধও নাকে আসছে না।যদিও শরীর খুব একটা খারাপ হয়নি। একটু জ্বর জ্বর ভাব আছে। তারপরই টেস্ট করালাম। দেখলাম রেজ়াল্ট পজিটিভ। যদিও আগে একবার চিকিৎসকের পরামর্শে টেস্ট করিয়েছিলাম তখন অবশ্য রিপোর্ট আসে নেগেটিভ।”

তিনি আরও যোগ করেন, “আমরা জীবনে যতই বিপজিটিভ, বিপজিটিভ বলি না কেন এইখানে সব কিছুই ঘেঁটে যায়। এতদিন বন্ধুরা আমাকে মজা করে বলত যাই হোক করোনা তোকে ছুঁতে পারবে না। তবে আমি ভাবছি দুটো ইঞ্জেকশন নেওয়ার পরও কীভাবে কোভিড হল। এতদিন কিচ্ছুটি হল না।” আপাতত গড়িয়ায় নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। কিছুদিন আপাতত বন্দী জীবনেই গায়ক।

আরও পড়ুন:Sudipta-Biplab Ketan: বাবা ও অভিনেতা বিপ্লবকেতন চক্রবর্তীর মৃত্যুবার্ষিকীতে তাঁকে নিয়ে আবেগঘন পোস্ট সুদীপ্তার

আরও পড়ুন:Sara Ali Khan: পাপারাৎজ়িকে ধাক্কা, দেহরক্ষীকে বেদম বকলেন সারা আলি খান

আরও পড়ুন:Sherdil Shooting: ‘শেরদিল’-এর শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন সৃজিত

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla