Sara Ali Khan: পাপারাৎজ়িকে ধাক্কা, দেহরক্ষীকে বেদম বকলেন সারা আলি খান

সারা আলি খান। স্টারকিড তকমা সত্ত্বেও ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত ‘ডাউন টু আর্থ’ মানুষ হিসেবেই।

Sara Ali Khan: পাপারাৎজ়িকে ধাক্কা, দেহরক্ষীকে বেদম বকলেন সারা আলি খান
সারা আলি খান

কেবল অভিনেত্রী হিসেবে নয়। কেবল নবাব-কন্যা হওয়ার জন্যেও নয়। সারা আলি খান বিখ্যাত তাঁর বিনম্র স্বভাবের জন্যেও। ফ্যানদের কখনও নিরাশ করেন না সারা। বরং তাঁদের মাথায় করে রাখেন। সেই আচরণের আভাস ফের পাওয়া গেল। কিন্তু এবার ফ্যান নয়, এক পাপারাৎজ়ির হয়ে গলা তুললেন সারা। খুব ধমকালেন তাঁর দেহরক্ষীদের।

আসন্ন ছবির প্রচারে গিয়েছিলেন সারা। ছবিতে রয়েছেন অক্ষয় কুমার ও ধনুশ। আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অত্রাঙ্গি রে’-এর ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি। পাপারাৎজ়িরাও উপস্থিত ছিলেন সেখানে। তাঁদের একজনকে ঠেলা দিয়েছিলেন সারার দেহরক্ষী। যেই না তাঁর নজরে আসে এই ঘটনা, তেলেবেগুনে জ্বলে ওঠেন সারা। সাংঘাতিক বকাবকি করেন তাঁদের।

কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা যায়, দু’হাত দিয়ে সেই ভক্তের কাছ থেকে সামোসা পাও নেন সারা। একই সঙ্গে ধন্যবাদও জানান সেই ভক্তকে। মহামূল্যবান জিনিস নয়, রাস্তার দোকান থেকে কেনা সামোসা পাও…সারা যে খুশি মনে গ্রহণ করেছেন তা মুগ্ধ করেছে নেটিজেনদের। স্টারকিডের লেবেল দূরে সরিয়ে সারা মানুষের কাছে মিশে যাওয়ার ক্ষমতা রাখেন, বলছেন অনেকেই।

সারা আলি খান। স্টারকিড তকমা সত্ত্বেও ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত ‘ডাউন টু আর্থ’ মানুষ হিসেবেই। সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় দেখা গিয়েছিল তাঁকে। গাড়িতে ওঠার সময় আচমকাই সারার দিকে কাগজে মোড়া সামোসা পাও এগিয়ে দেন এক ভক্ত। তার পরিপ্রেক্ষিতে সারা যা করলেন তাও ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন: Sara Ali Khan: সাত হাজারি চান্দেরি কুর্তিতে ইন্টারনেটে ভাইরাল সারা লুক! দেখুন ছবিতে

Click on your DTH Provider to Add TV9 Bangla