Sara Ali Khan: সাত হাজারি চান্দেরি কুর্তিতে ইন্টারনেটে ভাইরাল সারা লুক! দেখুন ছবিতে

সম্প্রতি সিনেমার প্রচার অনুষ্ঠানে সাদা এমব্রয়ডারির সালোয়ার স্যুট পরে হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম ডিভা সারা।

Sara Ali Khan: সাত হাজারি চান্দেরি কুর্তিতে ইন্টারনেটে ভাইরাল সারা লুক! দেখুন ছবিতে
বলিউডের অন্যতম ডিভা সারা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 7:28 PM

সম্প্রতি বহু প্রতীক্ষিত সিনেমা আতরঙ্গি রে -এর ট্রেলার লঞ্চ হয়েছে। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ওই সিনেমাটি। আর তাই সিনেমার প্রমোশনের জন্য চরম ব্য়স্ত রয়েছে সারা আলি খান। সিনেমায় সারা ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার ও ধনুষ। সম্প্রতি সিনেমার প্রচার অনুষ্ঠানে সাদা এমব্রয়ডারির সালোয়ার স্যুট পরে হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম ডিভা সারা।

সিনেমার ট্রেলারের প্রিভিউ ইভেন্টের জন্য বেরিয়ে এসে ভক্তদের জন্য ও ফটোগ্রাফারদের জন্য পোজ দিয়েছেন তিনি। সেখানেই দেখা গিয়েছে, একটি চান্দেরি কুর্তা সেচ ও অর্গ্যানজা দোপাট্টা নিজে সাজিয়ে তুলেছিলেন। ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা গিয়েছে, পরিচালক আনন্দ এল রাই ও অন্যান্য সদস্যদের সঙ্গে পোজ দিচ্ছেন।

View this post on Instagram

A post shared by The Loom (@theloom.in)

কোনও রকম ঝমকালো ও গ্ল্যামারাস পোশাক তিনি বাছেননি। সিনেমার চরিত্র ও পটভূমি অনুসারেই পোশাক বেছে নিয়েছিলেন। সালোয়ার কামিজে এই প্রথম নন, ক্যাজুয়াল পোশাকে সারা বরাবরই তিনি গ্ল্যামারস লুকে তাক লাগিয়ে দেন। অফ হোয়াইট চান্দেরি অ্যাসমেট্রিক ভি-নেলকাইন ও ফুল-হাতার কুর্তিটির সঙ্গে অর্গ্যানজা লেসের সুন্দর কাজ ছিল। মিনিম্যাল মেকআপে প্রচার অনুষ্ঠানেও সুন্দর উজ্জ্বল উপস্থিতি ছিল সারার।

আরও পড়ুন: Tara Sutaria: গঙ্গা আরতি দর্শনে মুগ্ধ তারা! সোনালী জরির কুর্তা সেটে নজর কাড়লেন এই বলি ডিভা