Tara Sutaria: গঙ্গা আরতি দর্শনে মুগ্ধ তারা! সোনালী জরির কুর্তা সেটে নজর কাড়লেন এই বলি ডিভা

বারাণসীতে এলে গঙ্গা আরতি দর্শন কখনও বাদ দেওয়া যায় না। সেই বিশেষ পবিত্র অনুষ্ঠানের জন্য সোনালী জরির কুর্তিতে উজ্জ্বল ছিলেন তারা।

Tara Sutaria: গঙ্গা আরতি দর্শনে মুগ্ধ তারা! সোনালী জরির কুর্তা সেটে নজর কাড়লেন এই বলি ডিভা
বলিউড নায়িকা তারা সুতারিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 10:23 PM

আসন্ন ছবি তাড়াপ -এর প্রমোশনে দারুণ ব্যস্ত বলি- ডিভা তারা সুতারিয়া। সম্প্রতি বারাণসীতে সিনেমার প্রমোশনের জন্য উপস্থিত ছিলেন তিনি। তবে বারাণসীতে এলে গঙ্গা আরতি দর্শন কখনও বাদ দেওয়া যায় না। সেই বিশেষ পবিত্র অনুষ্ঠানের জন্য সোনালী জরির কুর্তিতে উজ্জ্বল ছিলেন তারা। উত্‍সব বা ঐতিহ্যবাহী তীর্থভ্রমণের জন্য একদম পারফেক্ট ফ্যাশনেবল আউটফিট বেছে নিয়েছিলেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় সেই ইভেন্টের কয়েকঝলক ছবি শেয়ার করেছেন তারা। গঙ্গার ঘাট থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে তারা পাশে থেরে ফ্রেম শেয়ার করেছেন সহ-অভিনেতা আহান শেট্টি। ছবিতে দেখা গিয়েছে, গোলাকার একটি কুর্তা পরেছিলেন তিনি। সোনালী জরির লিনেন কাপড় দিয়ে তৈরি কুর্তিটি। থ্রি-কোয়ার্টার হাতা, হাঁটু পর্যন্ত লেনথের ঝলমলে পোশাকটি ভারতীয় আউটফিট হিসেবে বেশ মানানসই। সঙ্গে সোনালি লিনেন জরির স্ট্রেইট ট্রাউজার্সে গোটা সাজটাই ছিল অভিনব কিন্তু সাধারণ। সঙ্গে নিয়েছিলেন লাল রঙের দোপাট্টা।

View this post on Instagram

A post shared by TARA? (@tarasutaria)

দোপাট্টাটিও লিনেন জড়ি কাপড় দিয়ে তৈরি। সাজেও ছিল সৌন্দর্যের ছোঁয়া। মাথায় বানের সঙ্গে লাল গোলাপ দিয়ে হেয়ারস্টাইল করেছিলেন। কানে একজোড়া সোনার কানের দুল, গোলাপী লিপস্টিক, গোলাপি ব্লাশড ও হাইলাইটে তারার উজ্জ্বলতা যেন বাইরে ছিটকে প্রকাশ পাচ্ছিল। ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, আজকে বেনারসে গিয়ে আমি ধন্য… প্রিয় ও সুন্দর গঙ্গা আরতির জন্য# Tadap।

ভারতীয় ফ্যাশন ডিজাইনার অনাভিলা মিশ্রের এই সুন্দর পোশাকটি একাধারে ভারতীয় সংস্কৃতি ও ফ্যাশনকে তুলে ধরেছে। আধুনিক ছোঁয়ার পাশাপাশি এই কুর্তিটি যে কোনও মহিলাকেই আকর্ষণ করবে। দাম কত? ডিজাইনার ওয়েবসাইটে কুর্তির সেটের দাম ২২,৫০০ টাকা। আর দোপাট্টার দাম প্রায় ৪,৫০০টাকা।

আরও পড়ুন: Katrina Kaif: দুবাইয়ে এমব্রয়ডারি পিঙ্ক শাড়িতে গ্ল্যামারাস লুক ক্যাটরিনার! ভাইরাল ছবি দেখে মুগ্ধ ভক্তরা