Aarya: ‘আরিয়া’র এমি অ্যাওয়ার্ডের মনোনয়ন কতটা বদলে দিল অঙ্কুরের জীবন?

Aarya: সদ্য বেস্ট ড্রামা সিরিজে আরিয়া এমি অ্যাওয়ার্ডের মনোনয়ন পাওয়ার পর অঙ্কুরের মনে হচ্ছে জীবনের একটা বৃত্ত সম্পূর্ণ হল।

Aarya: ‘আরিয়া’র এমি অ্যাওয়ার্ডের মনোনয়ন কতটা বদলে দিল অঙ্কুরের জীবন?
অঙ্কুর ভাটিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 6:54 AM

হতে পারে তিনি বেশ কয়েক বছর ধরে বিনোদন দুনিয়ায় রয়েছেন। পেশাদার হিসেবে কাজ করছেন। কিন্তু তাঁর পরিচিতি বা জনপ্রিয়তা শুরু হয় গত বছর থেকে। সৌজন্যে ওয়েব সিরিজ ‘আরিয়া’। এই ওয়েব সিরিজই তাঁকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা দিয়েছে। তিনি অর্থাৎ অভিনেতা অঙ্কুর ভাটিয়া।

এ বার সেই ওয়েব সিরিজ আরিয়ার সূত্রেই অঙ্কুরের জীবনে এল সুখবর। সদ্য বেস্ট ড্রামা সিরিজে আরিয়া এমি অ্যাওয়ার্ডের মনোনয়ন পাওয়ার পর অঙ্কুরের মনে হচ্ছে জীবনের একটা বৃত্ত সম্পূর্ণ হল।

এ প্রসঙ্গে সম্প্রতি অঙ্কুর সাংবাদিকদের বলেন, “সত্যিই জীবন বদলে দেওয়া ঘটনা এটা। এই সিরিজে সুস্মিতা সেন সহ অসাধারণ কিছু অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি বলে নিজেকে ভাগ্যবান মনে করি। রাম মাধবানি, সন্দীপ মোদী, বিনোদ রাউতের পরিচালনায় কাজ করা মানে জীবন বদলে দেওয়া একটা অভিজ্ঞতা। আরিয়ার মনোনয়ন পাওয়ার ঘটনা এক কথায় অসাধারণ। এই যে আন্তর্জাতিক স্বীকৃতি এ জন্য গোটা ইন্ডাস্ট্রি তো বটেই সর্বোপরি দর্শকের কাছে কৃতজ্ঞ আমি।”

‘আরিয়া’র দ্বিতীয় সিজনের শুটিং প্রায় শেষের পথে। শুটিং শুরু হয়েছিল গত ফেব্রুয়ারিতে। সোশ্যাল মিডিয়ায় একাধিক আপডেট দিয়ে সে খবর আগেই জানিয়েছেন আরিয়ার মুখ্য অভিনেত্রী সুস্মিতা সেন। ঠিক এই সময়ে এই মনোনয়ের খবর গোটা টিমকে আরও উৎসাহিত করবে বলে মনে করেন অঙ্কুর। তাঁর কথায়, “সব কিছু সঠিক সময়ে হচ্ছে। আমার কাজ যে দর্শকের চোখে পড়ছে, তাঁদের ভাল লাগছে, এ জন্য ধন্যবাদ দিতে চাই গোটা পৃথিবীকে। আরও ভাল, আরও বড় কিছু করার উৎসাহ পাচ্ছি।”

এমি অ্যাওয়ার্ডের মনোনয়নে খুশি যেমন রয়েছে, তেমনই এই অ্যাওয়ার্ড জেতার সম্ভবনাও ১০০ শতাংশ রয়েছে বলে মনে করেন অঙ্কুর। তিনি শেয়ার করলেন, “আপাতত প্রার্থনা করছি। আশা করছি আমরা পুরস্কার পাব। সত্যি বলতে কি, মনোনয়ন পাওয়াও আমার কাছে জয়লাভের সামিল। আমি অত্যন্ত খুশি। যদি ব্যক্তিগত ভাবে জানতে চান, জিতলে অবশ্যই ভাল লাগবে। কিন্তু না জিতলেও আলাদা কোনও বিষয় নয়। আমার মনে হয় প্রত্যেক অভিনেতার এ বিষয়ে আলাদা ভাবনা থাকবেই। তবে যে কোনও ধরনের প্রশংসাই ভাল লাগে।”

আদপে এই ক্রাইম থ্রিলারটি বিদেশি সিরিজ ‘এনোজা’ থেকে অনুপ্রাণিত। এক সুখী বিবাহিত মহিলাত্র জীবনে আচমকাই কী করে ঝড় নেমে আসে তা নিয়েই এই সিরিজ। প্রথম সিজনে দেখানো হয় সুস্মিতার অন্সক্রিন স্বামী চন্দ্রচুড় সিং গুলির আঘাতে নিহত হন। সুস্মিতা জানতে পারেন তাঁর স্বামী এক মাদক চক্রের সঙ্গে যুক্ত ছিলেন। ওই যুক্ত থাকাই কাল হয়ে দাঁড়ায়। স্বামীর মৃত্যুর পরে তাঁর জীবন হয়ে উঠতে থাকতে বিভীষিকাময়। প্রথম সিজনে সুস্মিতার পাশাপাশি দেখা গিয়েছিল শিকান্দর খের, অঙ্কুর ভাটিয়া, নমিত দাস, মণীষ চৌধুরী, বিকাশ কুমারসহ অনেকেই। এই সিজনে কী চমক আনবেন সুস্মিতা?

আরও পড়ুন, Shilpa Shetty: ব্যক্তিগত কষ্ট লুকিয়ে রেখে ‘মাহিকে মাঙ্গে হিতে’-র তালে নাচলেন শিল্পা!