ধনুষ অভিনীত ‘কর্ণন’ এবার মুক্তি পেতে চলেছে অ্যামাজন প্রাইমে

চলতি বছরে সেরা অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পান ধনুষ। ভেট্রি মারান পরিচালিত 'অসুরান'  এর জন্য ৬৭ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান অভিনেতা।

ধনুষ অভিনীত ‘কর্ণন’ এবার মুক্তি পেতে চলেছে অ্যামাজন প্রাইমে
‘কর্ণন’।
Follow Us:
| Updated on: May 08, 2021 | 10:35 AM

চলতি বছরে এপ্রিল মাসে রিলিজ করে মারি সেলভারাজ পরিচালিত এবং ধনুষ অভিনীত ছবি ‘কর্ণন’। দর্শকে প্রশংসা কুড়িয়েছে সে ছবি। শোনা যাচ্ছে, এবার সেই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। ধনুষ ছাড়াও ছবিতে রয়েছেন মালায়লি অভিনেত্রী রাজষ্যা বিজয়ণ। ‘কর্ণন’-এর  মাধ্যমে তামিল ছবিতে পা রাখলেন রাজষ্যা। এছাড়াও রয়েছেন যোগী বাবু, লাল, নটরাজন সুব্রমণিয়ম, গৌরী কিশন, লক্ষ্মী প্রিয়া চন্দ্রমৌলী, জিএম কুমার এবং শনমুগা রাজন।

 

 

আরও পড়ুন ‘প্রেম’-এর রিমেকে রণবীরকে দেখতে চাই আর তাব্বুর চরিত্রে পছন্দ দীপিকা: সঞ্জয় কাপুর

 

‘পারিয়েরাম পেরুমল’ (২০১৮) -এর  অভূতপূর্ব সাফল্যের পর মারি সেলভারাজ আবার সমাজের নীপিড়িত শ্রেণীর মানুষের কথা তুলে ধরেছেন। বক্স অফিসের দারুণ সাফল্যের পর এবার অনলাইন প্ল্যাটফর্মে পা রাখতে চলেছে ছবি।

 

 

অ্যামাজন প্রাইম ভিডিওতে আগামী ১৪ মে প্রিমিয়ার করা হবে মারি সেলভারাজ পরিচালিত এবং ধনুষ অভিনীত ছবি ‘কর্ণন’ । ‘পারিয়েরাম পেরুমল’ সাফল্যের ঠিক পরে, ইন্ডাস্ট্রিতে সেলভরাজের পরবর্তী ছবি নিয়ে শোরগোল পড়েছিল। এসবের মাঝে মারি ২০১৮ সালে ধনুষের সঙ্গে তার পরবর্তী ছবিটি ঘোষণা করেছিলেন।

‘কর্ণন’ চরিত্রে ধনুষের অভিনয় ভক্ত এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা পেয়েছে।  লাল, যোগী বাবু, লক্ষ্মীপ্রিয়া চন্দ্রমৌলি ও রাজ্যষ্যা বিজয়ন সহ ছবিটির অন্যান্য অভিনেতারাও অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন।

চলতি বছরে সেরা অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পান ধনুষ।  ভেট্রি মারান পরিচালিত ‘অসুরান’  এর জন্য ৬৭ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান অভিনেতা। এর পরেই ‘কর্ণন ছবিটি মুক্তি পায়।