‘মা নেই, খবর পেতে আচমকাই পাল্টে যায় খুশি’, বোনকে দেখে হতবাক জাহ্নবী

Janhvi Kapoor: শ্রীদেবী যেদিন মারা গিয়েছিলেন, সেই দিনটা আজও সকলের মনে তরতাজা। অনেকে হয়তো অবচেতনে ভুলেই যান, অভিনেত্রী আর নেই। সুস্থ মানুষ, হঠাৎই চলে গেলেন সবটা ছেড়ে।

'মা নেই, খবর পেতে আচমকাই পাল্টে যায় খুশি', বোনকে দেখে হতবাক জাহ্নবী
Follow Us:
| Updated on: Jan 04, 2024 | 2:52 PM

জাহ্নবী কাপুর, খুশি কাপুর, শ্রীদেবীর দুই কন্যা। এই দুই স্টারকিডই এখন বলিউডের পরিচিত মুখ। জাহ্নবী কাপুর বেশ কয়েকবছর হয়ে গিয়েছেন বলিউডে কাজ করছেন। তবে সে ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে রয়েছেন খুশি কাপুর। কারণ তিনি সদ্য শুরু করেছেন কেরিয়ার। ‘দ্য আর্চিজ়’ সিরিজের মধ্যে দিয়ে সিনেদুনিয়ায় পা রেখেছেন তিনি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। যদিও সিরিজ মুক্তি পাওয়া পর নানা জনের নানা মত। অনেকেই বলেছেন খুশি কাপুরের অভিনয় নাকি ভাল লাগেনি তাঁদের। আবার অনেকে তাঁদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এবার কফি উইথ করণ শোয়ে এসে খুশিকে নিয়ে অন্য কথা বলতে শোনা গেল বোন জাহ্নবী কাপুরকে।

শ্রীদেবী যেদিন মারা গিয়েছিলেন, সেই দিনটা আজও সকলের মনে তরতাজা। অনেকে হয়তো অবচেতনে ভুলেই যান, অভিনেত্রী আর নেই। সুস্থ মানুষ, হঠাৎই চলে গেলেন সবটা ছেড়ে। মেনে দিতে গোটা ভক্তকূলের যতটা সমস্যা হয়, তার থেকে শত শতগুন বেশি যন্ত্রণা পেয়েছিলেন জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। তাঁরা একে অন্যের সঙ্গে খুব স্বাভাবিক সম্পর্কই বজায় রাখতেন। বন্ধু ছিলেন মা। তবে যখন তাঁরা খবর পান, দুজনেই এক সঙ্গে ভেঙে পড়েছিলেন। জাহ্নবী নিজেকে সামলাতে না পেড়ে চিৎকার করে কাঁদতে থাকেন, কিন্তু জাহ্নবীর সেই অবস্থা দেখে হঠাৎই অদূরে বসে থাকা খুশি কাপুর কান্না থামিয়ে দিয়েছিলেন। বোনের পাশে ছুটে এসেছিলেন। তবে থেকেই আগলে রেখেছেন জাহ্নবীকে। জাহ্নবীর কথায়, “তারপর থেকে কোনওদিন কাঁদতে দেখা যায়নি খুশি কাপুরকে।”

জাহ্নবীর কথায়, “সেই কটা দিন পরিবারের ওপর দিয়ে কী ঝড় গিয়েছে আমি জানি। খবর যখন প্রথম চোখের সামনে আসে, আমাদের অবস্থাটা ঠিক কী ছিল, বুঝিয়ে বলার নয়।” স্পষ্ট জানিয়ে দেন এদিন জাহ্নবী কাপুর।