Jitendra Kumar: স্টিরিওটাইপ হয়ে যাওয়ার ভয় নেই: জিতেন্দ্র কুমার

Jitendra Kumar: একই চরিত্র যাতে একঘেয়ে না লাগে, তার দায়িত্ব নিজেই নিতে চান জিতেন্দ্র। তিনি মনে করেন, আলাদা করে যত্ন নিলে আলাদা কিছু করা সম্ভব হবেই।

Jitendra Kumar: স্টিরিওটাইপ হয়ে যাওয়ার ভয় নেই: জিতেন্দ্র কুমার
জিতেন্দ্র কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 12:07 PM

জিতেন্দ্র কুমার। অভিনেতার নাম বললে হয়তো আপনি নাও চিনতে পারেন। কিন্তু ‘পঞ্চায়েত’ বা ‘কোটা ফ্যাক্টরি’র মতো ওয়েব সিরিজে তাঁর অভিনয় আপনাকে মুগ্ধ করেছে, এ কথা নিঃসন্দেহে বলা চলে। তাঁর অনস্ক্রিন নামেই তিনি দর্শকের কাছে পরিচিত। স্টিরিওটাইপ হতে প্রত্যেক অভিনেতাই ভয় পান। কিন্তু জিতেন্দ্রর ক্ষেত্রে বিষয়টা আলাদা। তিনি মনে করেন, একই ধরনের চরিত্রের অফার পেলেও তিনি প্রতিটি থেকেই নতুন কিছু বের করতে পারবেন।

সদ্য এক সাক্ষাৎকারে জিতেন্দ্র বলেন, “আমি মনে করি না এখনও পর্যন্ত স্টিরিওটাইপ হয়ে গিয়েছি। স্টিরিওটাইপ হয়ে যাওয়ার ভয়ও নেই। যদিও একই ধরনের চরিত্রের অফারও পাই, আমি কমফর্টেবলই হব। কারণ ওই একই ধরনের চরিত্রে নতুন কিছু করার চেষ্টা করব। সেই চরিত্র ছেড়ে দেব না। কারণ ওটাতে আরও ভাল কিছু আমি করতে পারব।”

একই চরিত্র যাতে একঘেয়ে না লাগে, তার দায়িত্ব নিজেই নিতে চান জিতেন্দ্র। তিনি মনে করেন, আলাদা করে যত্ন নিলে আলাদা কিছু করা সম্ভব হবেই। আর পরিশ্রমের জায়গায় যদি খামতি থাকে, তা হলে কাজে তার ছাপ পড়বে।

ওটিটি জনপ্রিয় হওয়ার আগে থেকেই জিতেন্দ্র ওয়েব প্ল্যাটফর্মে কাজ শুরু করেছেন। তাঁর কথায়, “আমার কেরিয়ারের বর্তমান অবস্থান নিয়ে আমি খুশি। বিভিন্ন রকমের অফারও পাচ্ছি। আমি সেই ধরনের চরিত্র পছন্দ করি, যা আমার পরীক্ষা নিরীক্ষার সুযোগ করে দেবে। ওটিটিকে ধন্যবাদ। কারণ এখানে বিভিন্ন ধরনের চরিত্রের অফার পাই। সেগুলো নিয়ে কাজ করতে ভাল লাগে।”

আরও পড়ুন, Rachna Banerjee: ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে ফের ফিরলেন রচনা