নেটফ্লিক্সে এবার ‘ধামাকা’! কী বিষ্ফোরণ ঘটাতে চলেছেন কার্তিক আরিয়ান?

গত বছরে মুক্তিপ্রাপ্ত তেলেগু অ্যাকশন-ড্রামা ‘আলা বৈকুন্ঠপুরমল্লু’র হিন্দি রিমেক ছবিতেও দেখা যাবে আরিয়ানকে।

নেটফ্লিক্সে এবার 'ধামাকা'! কী বিষ্ফোরণ ঘটাতে চলেছেন কার্তিক আরিয়ান?
কার্তিক।
Follow Us:
| Updated on: May 24, 2021 | 6:09 PM

গত বছরের ২২ শে নভেম্বর তাঁর জন্মদিনে, কার্তিক আরিয়ান আনুষ্ঠানিকভাবে রাম মাধবনী পরিচালিত ‘ধামাকা’ ছবিটির কথা প্রকাশ্যে আনেন। তখন থেকে অভিনেতা নিয়মিত ছবি বিষয়ক আপডেট শেয়ার করে চলেছেন। ২০২০ সালের ডিসেম্বরে যখন তিনি থ্রিলার ছবিটির শুটিং শুরু করেন, তাঁর চরিত্র অর্জুন পাঠকের প্রথম লুকও কয়েক দিন পরে শেয়ার করে নেন দর্শকদের সঙ্গে। তিনি তাঁর অনুগামীদের জানিয়েও ছিলেন যে তিনি ছবিটির ডাবিং শেষ করেছেন।

আরও পড়ুন দেখুন ছবি: ব্যায়বহুল ৮ ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্সঅফিসে

কার্তিক আরিয়ান এবং ম্রুণাল ঠাকুর অভিনীত সিনেমাটি আগামী সেপ্টেম্বরে নেটফ্লিক্সে রিলিজ করতে চলেছে। সূত্রের খবর, “প্ল্যাটফর্মের জন্য একটি গুরুত্বপূর্ণ ফিল্ম ‘ধামাকা’। তাঁরা এটি রিলিজের জন্য সঠিক সময়ের দিকে চেয়ে ছিল। প্রাথমিকভাবে পরিকল্পনা ছিল আগামী জুনে এটি রিলিজ হবে, তবে আপাতত তাঁরা সেপ্টেম্বর মাসে রিলিজের সিদ্ধান্ত নিয়েছে। এদিকে, ছবিটির পোস্ট প্রোডাকশন কাজ পুরোদমে চলছে, ”

ধামাকা মূলত একটি নিউজ অ্যাঙ্করের গল্প (আরিয়ান অভিনয় করেছেন এই চরিত্রে)। যিনি রহস্যজনকভাবে বোমা বিস্ফোরণের এক পরিস্থিতিতে জড়িয়ে পড়েন।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ আগামী বছর গ্রীষ্মে মুক্তি পেতে চলেছে। এদিকে, কার্তিক আনিস বাজমির ছবি ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিং শুরু করতে চলেছেন। গত বছরে মুক্তিপ্রাপ্ত তেলেগু অ্যাকশন-ড্রামা ‘আলা বৈকুন্ঠপুরমল্লু’র হিন্দি রিমেক ছবিতেও দেখা যাবে আরিয়ানকে। ছবিটি রোহিত ধাওয়ান পরিচালনা করছেন। ছবিটির জন্য অভিনেতা ইতিমধ্যে প্রশিক্ষণ শুরু করেছেন। এ ছাড়াও সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত এক ছবিতেও অভিনয় করছেন আরিয়ান।