জানতেও পারলেন না মালাইকা, ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো করা হল ভাইরাল!

Malaika Arora: বেজায় চটেছেন মালাইকা ভক্তরা। পাপারাৎজির উপর উগরে দিয়েছেন ক্ষোভ। কী করে এমনটা করতে পারা যায়? তোলা হচ্ছে প্রশ্ন। কেউ কেউ আবার আইনি পদক্ষেপেরও হুঁশিয়ারি দিয়েছেন। কেন? কী ঘটেছে?

জানতেও পারলেন না মালাইকা, ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো করা হল ভাইরাল!
সেই বিষয়ে অন্য কারোর মতামত বা সমালোচনাকে খুব একটা গুরুত্বপূর্ণ কোনওদিনই দেননি, তিনি আগামীতেও দেবেন না। যদিও নেট পাড়ায় একবার ঢুঁ মারলেই চোখে পড়ে মালাইকা কীভাবে হাটেন, কীভাবে কথা বলেন, কীভাবে হাসেন কীভাবে ফটোগ্রাফারদের দেখে পোজ় দেন, তার চর্চা। তবে সবটাই এড়াই যান সেলেব।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2024 | 8:30 AM

বেজায় চটেছেন মালাইকা ভক্তরা। পাপারাৎজির উপর উগরে দিয়েছেন ক্ষোভ। কী করে এমনটা করতে পারা যায়? তোলা হচ্ছে প্রশ্ন। কেউ কেউ আবার আইনি পদক্ষেপেরও হুঁশিয়ারি দিয়েছেন। কেন? কী ঘটেছে?

একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে বিভিন্ন পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে। সেখানেই দেখা যাচ্ছে, ঘরের ভিতর বসে রয়েছেন মালাইকা। দরজায় কাচ দেওয়া থাকলেও তাঁকে দেখা যাচ্ছে। অথচ মালাইকা জানেনই না, তাঁর দিকে তাক করা আছে ক্যামেরা। ক্রমাগত ছবি তুলে যাচ্ছে পাপারাৎজি। নিজের মতো চুল টুল খুলে নিজেকে ঠিক করছিলেন তিনি। হঠাৎ করেই সন্দেহ হয় তাঁর। এরপরেই আবারও গুছিয়ে নিয়ে বসেন তিনি। এই ঘটনারই তীব্র প্রতিবাদ করেছেন তাঁর ভক্তরা। কমেন্ট বক্সে একজন লিখেছেন, “এগুলো একেবারেই ঠিক নয়, লজ্জা লাগছে রীতিমতো! তিনি জানেনও না, তাঁর ছবি তোলা হচ্ছে, এগুলো কি ঠিক?” কিছু দিন আগে অনুরূপ এক ঘটনা ঘটেছিল আলিয়া ভাটের সঙ্গেও। বাড়িতে দুপুরবেলা বসেছিলেন তিনি। আচমকাই তিনি দেখতে পান। পাশের বাড়ির জানলা দিয়ে ক্রমাগত ছবি উঠে যাচ্ছে তাঁর। আঁতকে ওঠেন তিনি। প্রাইভেসি বলে কি কিছুই নেই। এই নিয়ে সামাজিক মাধ্যমে তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। যদিও মালাইকা অরোরার ক্ষেত্রে এমনটা দেখা যায়নি। তিনি এখনও মুখ খোলেননি। তাঁর হয়ে প্রতিবাদ জানাচ্ছেন ভক্তরাই।