Money Heist: মানি হাইস্ট-এর শেষ পর্বে কতজন বেঁচে থাকবেন? মুক্তি পেল টিজার

Money Heist: আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে। কিন্তু তার আগে পার্ট ফাইভ ভলিউম ২-এর টিজার মুক্তি পেল।

Money Heist: মানি হাইস্ট-এর শেষ পর্বে কতজন বেঁচে থাকবেন? মুক্তি পেল টিজার
শেষ পর্ব রিলিজের আগে ফের প্রচারে চমক দেখা যেতে পারে বলে মনে করছেন দর্শকের বড় অংশ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2021 | 7:21 AM

মানি হাইস্ট-এর শেষ সিজনের প্রথম পর্বের উত্তেজনা শেষ হয়েছে। এতদিনে দেখেও ফেলেছেন অধিকাংশ দর্শক। এ বার অপেক্ষা দ্বিতীয় পর্বের। যা মুক্তি পাবে আগামী ডিসেম্বরে। ৩ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে। কিন্তু তার আগে পার্ট ফাইভ ভলিউম ২-এর টিজার মুক্তি পেল।

টিজারে দেখা যাচ্ছে প্রফেসরের চরিত্রটি বলছেন, “শেষ কয়েক ঘণ্টায় আমি খুব গুরুত্বপূর্ণ কয়েকজন মানুষকে হারিয়েছি। এই হাইস্টের জন্য আমি আর কাউকে হারাতে পারব না।” ৪৪ সেকেন্ডের এই টিজার অপেক্ষার মাত্রা আরও বাড়িয়ে দিয়েছে।

কিছুদিন আগে ইলেকট্রনিক ডান্স মিউজিক ইডিএম শিল্পী নিউক্লেয়া তৈরি করেছেন ‘মানি হাইস্ট’ পাঁচ-এর প্রথম পর্বের অ্যান্থেম। হিন্দি, তামিল এবং তেলগু ভাষায় সে গানে পারফর্ম করেছেন এই তিন ইন্ডাস্ট্রির নামজাদা শিল্পীরা। মূল শো ইংরেজিতে তৈরি নয়, অথচ জনপ্রিয়তার খাতিরে যে ভাবে প্রাদেশিক ইন্ডাস্ট্রির তরফে প্রাদেশিক ভাষা ব্যবহার করে এর প্রচার হল, তা নিঃসন্দেহে নতুন পদক্ষেপ বলে মনে করছেন সিনে ইন্ডাস্ট্রির বহু মানুষ।

নিউক্লেয়া, যাঁর আসল নাম উদয়ন সাগর, এই কাজের প্রসঙ্গে সংবাদমাধ্যমে বলেন, “আমি মানি হাইস্টের অনেক বড় অনুরাগী। তাই এই অ্যান্থেমের উপর কাজ করা আমার কাছে মজার। যাঁরা এই সিরিজ ভালবাসেন, সেই সমস্ত অনুরাগীদের এখন মনের অবস্থা যেমন, আমি ঠিক সেটাই এই অ্যান্থেমে দেখানোর চেষ্টা করেছি।” শেষ পর্ব রিলিজের আগে ফের প্রচারে চমক দেখা যেতে পারে বলে মনে করছেন দর্শকের বড় অংশ।

আদতে এটি স্প্যানিশ ক্রাইম ড্রামা। সাম্প্রতিক অতীতে নেটফ্লিক্সে ইংরেজি ব্যতীত অন্য ভাষায় সবচেয়ে বেশি দেখা ওয়েব সিরিজের রেকর্ড রয়েছে ‘মানি হাইস্ট’-এর ঝুলিতেই। এর চতুর্থ সিজন সব রেকর্ড ভেঙে দিয়েছিল। ৬৫ মিলিয়ন ভিউ হয়েছিল সেই সিজনের। এক বিবৃতিতে নির্মাতা তথা এক্সজিকিউটিভ প্রোডিউসার অ্যালেক্স পিনা বলেন, “আমরা প্রায় এক বছর সময় নিয়ে ভেবেছিলাম, এই টিম কী ভাবে ভাঙব। কীভাবে প্রফেসরকে প্রায় দড়ির উপর বসিয়ে রাখব। কীভাবে বিভিন্ন চরিত্রের পরিবর্তন না করে পরিস্থিতি তৈরি করা যায়। তারই ফলাফল পঞ্চম সিজনে দেখতে পাবেন আপনারা। যুদ্ধ শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছে। কিন্তু এটাও বলতে পারি, এই সিজনেই উত্তেজনা সবথেকে বেশি। এই সিজনই সবথেকে মনে রাখার মতো।”

আরও পড়ুন, Durga Puja 2021: পুরনো বয়ফ্রেন্ডদের সামনে দিয়ে আঁচল উড়িয়ে চলে যেতে মজাই লাগে: সঙ্ঘশ্রী সিনহা মিত্র