Raj Kundra: কোথায় পর্ন ছবির শুটিং করতেন রাজ কুন্দ্রা? নয়া চার্জশিটে বিস্ফোরক মুম্বই পুলিশ

Raj Kundra: ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

Raj Kundra: কোথায় পর্ন ছবির শুটিং করতেন রাজ কুন্দ্রা? নয়া চার্জশিটে বিস্ফোরক মুম্বই পুলিশ
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Nov 21, 2022 | 5:18 PM

রাজ কুন্দ্রা পর্ন কাণ্ডে নতুন চার্জশিট প্রকাশ মুম্বই পুলিশের। আর সেই নয়া চার্জশিটে সামনে এল বিস্ফোরক সব তথ্য। মুম্বই পুলিশের চার্জশিটে উল্লেখ রয়েছে রাজ কুন্দ্রা মডেল শার্লিন চোপড়া ও পুনম পান্ডের সঙ্গে, প্রযোজক মিতা ঝুনঝুনওয়ালা ও ক্যামেরাম্যান রাজু দুবের সঙ্গে গাঁটছড়া বেঁধে মুম্বই সংলগ্ন এলাকার পাঁচতারা হোটেলে পর্ন ভিডিয়ো শুট করেছেন। ৪৫০ পাতার ওই চার্জশিটে আরও উল্লেখ রয়েছে ব্যানানা প্রাইম ওটিটির কর্মী শুভজিৎ চৌধুরীর কথাও। উল্লেখ রয়েছে কুন্দার সহকর্মী উমেশ কামাথের কথাও। তাঁদের বিরুদ্ধে অভিযোগ ‘প্রেম পাগলানি’ নামক এক পর্ন কন্টেন্ট প্রযোজনা করে ওটিটি প্ল্যাটফর্মে দিয়েছিলেন তাঁরা।

পর্ন কাণ্ডের সূত্রপাত: ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। জানা যায়, অশ্লীল ছবির গোটা কারবারটিই পরিচালন করতেন রাজ কুন্দ্রা। সাবসক্রিপশন ভিত্তিক মোবাইল হটহিট মুভিজ ও হটশটসে এই ভিডিয়োগুলি দেখা যেত। এছাড়া হটহিটমুভিজ, নিউফ্লিক্স ও এসকেপনাও ওয়েবসাইটেও অশ্লীল ভিডিয়োগুলি দেখা যেত।

বর্তমানে হটশটস অ্যাপটি প্লে-স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ২০১৯ সালে রাজ কুন্দ্রাই আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড তৈরি করেছিলেন। পরে আর্মসপ্রাইম হটশটস অ্যাপটিকে ব্রিটেনের সংস্থা কেনরিন লিমিটেডের কাছে বিক্রি করে দেওয়া হয়। এই সংস্থাটির মালিক রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সি।

তদন্তে পুলিশের তরফে জানানো হয়েছিল, রাজ কুন্দ্রার অফিস ও হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে ভিডিয়ো ও তথ্যগুলি পাওয়া গিয়েছিল, তাতে দেখা গিয়েছে যে রাজ কুন্দ্রা সরাসরি কেনরিন সংস্থার সঙ্গে জড়িত না হলেও, ওই অ্যাপে পর্ন ভিডিয়ো আপলোডের কাজটি রাজ কুন্দ্রাই দেখতেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla