Rajkummar Rao: মেয়ে হলে শেহনাজের মতোই হোক: অকপট রাজকুমার রাও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Nov 14, 2022 | 7:35 AM

Rajkummar Rao: নতুন চ্যাট শো শুরু করেছেন শেহনাজ গিল। তাঁর শো'য়ে প্রথম অতিথি হিসেবে হাজির ছিলেন রাজকুমার।

Rajkummar Rao: মেয়ে হলে শেহনাজের মতোই হোক: অকপট রাজকুমার রাও
অকপট রাজকুমার রাও

সাফল্যের শিখরে রাজকুমার রাও (Rajkummar Rao)। হাতে একের পর এক ছবি। অন্যদিকে নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ‘মনিকা ও মাই ডার্লিং’ নিয়েও চলছে জোর আলোচনা। এরই মধ্যে শেহনাজ গিলের নতুন চ্যাট শো’তে হাজির হয়েছিলেন অভিনেতা। সেখানেই তাঁর অকপট স্বীকারোক্তি, শেহনাজের মতোই একটা মেয়ে চাই তাঁর।

নতুন চ্যাট শো শুরু করেছেন শেহনাজ গিল। তাঁর শো’য়ে প্রথম অতিথি হিসেবে হাজির ছিলেন রাজকুমার। সেখানেই রাজকুমারকে শেহনাজ জিজ্ঞাসা করেন, তিনি কবে বাবা হবেন? উত্তরে রাজকুমার বলেন, “আমার বাড়ির লোকেরাও আমাকে জিজ্ঞাসা করে না এই প্রশ্ন। সত্যি কথা বলতে কী আমার মনে হয়, আমি নিজেই এখনও বাচ্চা।” এখানেই না থেমে রাজকুমার আরও বলেন, “যদি আমার মেয়ে হয়, আমি চাই মেয়ে যেন তোমার মতো হয়। তোমার মতোই মিষ্টি, সুন্দর ও সাধারণ।” নতুন ভাবে বাঁচার মানে খুঁজে পেয়েছেন শেহনাজ। বলিউডে সলমন খানের ছবিতে ডেবিউ হচ্ছে তাঁর। এখানেই শেষ নয়, শুরু হয়েছে তাঁর চ্যাট শো। পাচ্ছেন বিজ্ঞাপনের কাজও। সব মিলিয়ে তিনি এখন সপ্তম স্বর্গে।

অন্যদিকে রাজকুমারও ব্যস্ত কাজ নিয়ে। শূন্য থেকে শুরু করেছেন অভিনেতা। সম্প্রতি এক মজার তথ্য শেয়ার করেছেন রাজকুমার। জানিয়েছেন অনুরাগ কাশ্যপের ‘কাল্ট’ ছবি ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এ একটা বড় চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু গল্পের দাবিতে তাঁর চরিত্র অনেক ছোট হয়ে যায়। অনুরাগ তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, এত ছোট চরিত্রে তিনি অভিনয় করবেন কিনা। উত্তরে রাজকুমার জানিয়েছিলেন, অনুরাগের ছবি, তিনি থাকবেন, এটাই বড় কথা। তুলনামূলক ছোট চরিত্রে অভিনয় করেও কিন্তু রাজকুমারও ওই ছবিতে নজর কেড়েছিলেন। এমনকি নজরে পড়েছিলেন পরিচালক হংসল মেহতারও। ওই ছবি দেখেই তাঁকে ‘শহীদ’ ছবিতে কাস্ট করেন হংসল। সেই ছবিই রাজকুমারকে এনে দেয় জাতীয় পুরস্কার। তিনিও পান পরিচিতি। আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। বাকি গল্পটা তো সকলেরই জানা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla