Bigg Boss OTT: ভাইয়ের সঙ্গে শমিতার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশের বোন

Bigg Boss OTT: শীতল আরও জানান, পেশাদার জগতে রাকেশ সব সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। তা নিয়ে পরিবারের কেউই কোনও দিন আপত্তি করেননি। বরং রাকেশের সিদ্ধান্তকে সম্মান করেছেন।

Bigg Boss OTT: ভাইয়ের সঙ্গে শমিতার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশের বোন
শমিতা এবং রাকেশ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:29 PM

‘বিগ বস’-এর অন্দরে সব প্রতিযোগীদের ছাপিয়ে লাইমলাইটে রয়েছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপ্টা। তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে এতদিন মজেছিলেন দর্শক। এ বার তাঁদের ঝামেলাতেও মন খারাপ হয়েছে অনুরাগীদের বড় অংশের। এই আবহে রাকেশ-শমিতার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশের বোন শীতল।

সাংবাদিকদের শীতল বলেন, “আমি মনে করি ওদের সম্পর্ক বেশ মিষ্টি। ওদের ইকুয়েশন দেখতে তো ভালই লাগছে। আমরা ভাই-বোনেরা অত্যন্ত ঘনিষ্ঠ। কিন্তু আপনারা এর থেকে বেশি ব্যক্তিগত কোনও প্রশ্ন করলে তার উত্তর প্রকাশ্যে দেব না।”

রাকেশ যখন ‘বিগ বস’-এর অফার পান, এই রিয়ালিটি শোয়ে অংশ নেওয়ার কথা পরিবারে জানান তখন নাকি সকলেই খুশি হয়েছিলেন। শীতলের কথায়, “রাকেশ অন্তর্মুখী। ওর চারপাশে অনেক মানুষ থাকুক, সেটা ও পছন্দ করে না। আমরা বাড়িতে কিন্তু ‘বিগ বস’ দেখি না। কারণ আমরা শুনেছি ‘বিগ বস’-এ খুব মারপিট হয়। আমার ভাই শান্তিপ্রিয় মানুষ। এ সবের মধ্যে ও কী করে থাকবে, সেটাই ভাবি। আশা করছি কয়েকদিনের মধ্যেই আসলে কী হচ্ছে, ও বুঝতে পারবে। ফলে ও ঝামেলায় জড়াবে না। আমার মেয়ে মামাকে অনস্ক্রিন দেখতে পছন্দ করে। এখন আমরা লাঞ্চ বা ডিনারে বসে বিগ বস নিয়েই আলোচনা করি।”

শীতল আরও জানান, পেশাদার জগতে রাকেশ সব সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। তা নিয়ে পরিবারের কেউই কোনও দিন আপত্তি করেননি। বরং রাকেশের সিদ্ধান্তকে সম্মান করেছেন। শীতলের কথায়, “আমরা সকলে গত দু’বছর ধরে পুনেতে থাকি। আমরা ওকে মিস করছি। কিন্তু যত বেশি দিন সম্ভব বিগ বস-এ ও থাকুক, এটাও চাইব।”

সদ্য রাকেশের জন্য আত্মত্যাগের নমুনা দেখিয়েছেন শমিতা। নিজেকে বাতিল হওয়ার দৌড়ে মনোনীত করেছেন। পরিবারের পাঠানো চিঠিও ছিঁড়ে ফেলতে দেখা যায় নায়িকাকে। সে সময় রাকেশ কেঁদেও ফেলেছিলেন। কিন্তু পরবর্তীতে তাঁদের মধ্যে সমস্যা তৈরি হয়। সদ্য প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে শমিতা চিৎকার করে রাকেশকে বলছেন, ‘তুমি এত সহজে বলে দিলে আর খেলবে না, আমিও আগামীকাল থেকে খেলব না।’ দুজনেই মাইক্রোফোন খুলে ফেলতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় এই প্রোমো দেখে অনুরাগীদের একাংশ মনে করছেন, শমিতা-রাকেশের সম্পর্ক নিয়ে এত আলোচনা হয়েছে যে তাঁদের নাকি ‘নজর’ লেগে গিয়েছে! তাঁদের জুটি ভেঙে যাক, এটা কেউই চান না। কিন্তু বিগ বস-এর অন্দরে এই সম্পর্কের ভবিষ্যৎ কি সেটাই হতে চলেছে? সময় উত্তর দেবে।

রাকেশ-শমিতার মতো আরও অনেক কানেকশন তৈরি হয়েছে বিগ বসের বাড়িতে। মুসকান জাট্টানা-নিশান্ত ভাট, দিব্যা আগরওয়াল-জিশান খানের কানেকশন নিয়ে ইতিমধ্যেই কথা শুরু হয়েছে। অন্যদিকে কিছু কানেকশন ভেঙেও যাচ্ছে। অক্ষরা সিংয়ের সঙ্গে কানেকশন ভেঙে দিয়েছেন প্রতীক সেজাপাল। নতুন কানেকশন তৈরি করেছেন নেহা ভাসিনের সঙ্গে। এদিকে নেহাকে ডিচ করেছে মিলিন্দ গাবা। তাঁর সঙ্গে কানেকশন তৈরি করেছেন অক্ষরা।

আরও পড়ুন, ভাইকে পাগল প্রমাণ করতে চেয়েছিলেন আমির? বিস্ফোরক অভিযোগ ফয়জলের

আরও পড়ুন, ‘আমি ‘পবিত্র রিস্তা ২’ করছি দেখলে সুশান্ত খুশি হত’, বললেন অঙ্কিতা