Samantha ruth prabhu: দাম্পত্য বিচ্ছেদের পর বেড়াতে গেলেন সামান্থা, সঙ্গে কে?

Samantha ruth prabhu: এই ভ্রমণকে ‘স্পিরিচুয়াল ট্রিপ’ আখ্যা দিয়েছেন সামান্থা। হৃষিকেশকে তাঁর মনে হয়েছে ‘প্যারাডাইস অন আর্থ’। গঙ্গোত্রি, কেদারনাথ, চারধাম, বদ্রিনাথ ঘুরে আপ্লুত তিনি।

Samantha ruth prabhu: দাম্পত্য বিচ্ছেদের পর বেড়াতে গেলেন সামান্থা, সঙ্গে কে?
সামান্থা প্রভু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 7:39 PM

নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ ঘোষণার পর গত কয়েকদিন ধরে ব্যক্তিগত কারণেই শিরোনামে ছিলেন অভিনেত্রী সামান্থা প্রভু। ভার্চুয়াল দুনিয়ায় ব্যক্তিগত আক্রমণের শিকার হতে হয় তাঁকে। তার যোগ্য জবাবও দিয়েছিলেন তিনি। ফের শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। তার মধ্যেই হৃষিকেশ বেড়াতে গিয়েছিলেন তিনি। উত্তরাখন্ডের প্রাকৃতিক সৌন্দর্যের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি।

এই ভ্রমণকে ‘স্পিরিচুয়াল ট্রিপ’ আখ্যা দিয়েছেন সামান্থা। হৃষিকেশকে তাঁর মনে হয়েছে ‘প্যারাডাইস অন আর্থ’। গঙ্গোত্রি, কেদারনাথ, চারধাম, বদ্রিনাথ ঘুরে আপ্লুত তিনি। মহাভারত পড়েছেন সামান্থা। তারপর থেকেই এ সব জায়গা নিজের চোখে দেখার ইচ্ছে ছিল তাঁর। অবশেষে সেই ইচ্ছে পূরণ হয়েছে। বেড়ানোর শেষে তাঁর মনে হয়েছে, ভিতর এবং বাইরের লড়াই জারি থাকবে। কয়েকটা দিনের ছুটি সেই লড়াই করতে তাঁকে আরও শক্তি জোগাল। এই সফরে সঙ্গী ছিলেন সামান্থার বন্ধুরা। জনৈক শিল্পা রেড্ডিকে তিনি ‘সোল সিস্টার’ বলে পরিচয় দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

সূত্রের খবর, ইতিমধ্যেই তেলগু ইন্ডাস্ট্রিতে একটি মহিলা কেন্দ্রিক ছবিতে সই করেছেন সামান্থা। আগামী নভেম্বর থেকে সেই ছবির শুটিং শুরু হবে। এর মধ্যেই নাকি হিন্দি ছবির শুটিং শুরু করবেন। খুব তাড়াতাড়ি হবে তার ঘোষণা। এটি সামান্থার হিন্দিতে ডেবিউ। কাস্ট এবং ক্রিউয়ের শেষ মূহূর্তের সই-সাবুদ চলছে। সে কারণেই এই ছবি ঘিরে গোপনীয়তা অনেক বেশি।

ওয়েব প্ল্যাটফর্মে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সামান্থার কেরিয়ারের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছে। জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে এই ওয়েব সিরিজের মাধ্যমেই প্রশংসা পেয়েছেন তিনি। বলিউডের রাস্তা আরও সহজ হয়েছে। একের পর এক বলিউডের অফার এই সিরিজের পরেই পেয়েছেন তিনি। তবে বেছে কাজ করতে পছন্দ করেন। শোনা যাচ্ছে, বেশ কিছু চিত্রনাট্য বাতিল করার পর নাকি এই হিন্দি ডেবিউয়ের চিত্রনাট্য পছন্দ হয়েছিল তাঁর। শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Ankush Hazra: হঠাৎই কিছুদিনের জন্য ছবির শুটিং বন্ধ করতে কেন বাধ্য হলেন অঙ্কুশ?