Ankush Hazra: হঠাৎই কিছুদিনের জন্য ছবির শুটিং বন্ধ করতে কেন বাধ্য হলেন অঙ্কুশ?

Ankush Hazra: অঙ্কুশের এই অসুস্থতার খবরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির বহু সতীর্থ। আরোগ্য কামনা করেছেন অনুরাগীরাও।

Ankush Hazra: হঠাৎই কিছুদিনের জন্য ছবির শুটিং বন্ধ করতে কেন বাধ্য হলেন অঙ্কুশ?
অঙ্কুশ হাজরা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 6:57 PM

হঠাৎই শুটিং বন্ধ করে দিতে বাধ্য হলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। পায়ের ব্যথায় কাবু অভিনেতা সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানিয়েছেন। পায়ের চিড় নিয়েই টানা ৫০ দিন শুটিং করেছেন তিনি। এ বার শারীরিক অসুস্থতার কারণে বিরতি নিতেই হল।

এ দিন অঙ্কুশ সোশ্যাল পোস্টে লিখেছেন, ‘পায়ের চিড় নিয়েই প্রায় ৫০ দিন শুটিং করেছি। এমনকি অ্যাকশন স্টান্টও করেছি। কিছুটা দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ হয়েছে জানি, কিন্তু আমার আর কোনও উপায় ছিল না। বিরতি নেওয়ার মতো কোনও পরিস্থিতি ছিল না। দুর্ভাগ্যবশত আমার ‘লভ ম্যারেজ’ ছবির কাজ কিছুদিনের জন্য বন্ধ করতে হল। কারণ এই পায়ের অবস্থা ভাল নয়। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফিরতে পারব। আপনার ভালবাসা, শুভেচ্ছা তো সঙ্গে আছেই।’

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশের এই অসুস্থতার খবরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির বহু সতীর্থ। আরোগ্য কামনা করেছেন অনুরাগীরাও। রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবির মাধ্যমে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন ঐন্দ্রিলা। এই ছবিতে অঙ্কুশের বিপরীতেই অভিনয় করেছেন তিনি। জুটি হিসেবে তাঁদের পারফরম্যান্স ভাল লেগেছে দর্শকের। এ বার প্রেমেন্দু বিকাশ চাকীর ‘লভ ম্যারেজ’ ছবিতে একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। সদ্য সে ছবির ঘোষণাও হয়েছিল। কিন্তু আপাতত কিছুদিন পিছিয়ে গেল ছবির শুটিং।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। আগামী বছর এই জুটি বিয়েও করতে পারেন বলে শোনা গিয়েছিল। করোনা এবং প্যানডেমিক পরিস্থিতি না হলে হয়তো এতদিনে শুরু হয়ে যেত তাঁদের দাম্পত্য জীবন। অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে কিছুদিন আগেই নতুন অতিথির আগমন ঘটেছে। পরিবারের নতুন অতিথি অর্থাৎ তাঁদের নতুন গাড়ি। কিছুদিন আগে একটি গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। গাড়ি আসার আগে আরও একটি পোস্ট করে জানিয়েছিলেন, তাঁর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকে ভাবতে থাকেন বিয়ে করছেন অঙ্কুশ। অনেকে এও ভেবেছিলেন তিনি বিয়ে করে ফেলেছেন। তাই আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন। সেই সদস্য যে আসলে একটি গাড়ি তা কিছুদিনের মধ্যেই খোলসা করেন অঙ্কুশ।

আরও পড়ুন, Mirzapur: ‘দর্শককে বীণা ত্রিপাঠির প্রণাম’, হঠাৎ ‘মির্জাপুর’-এর প্রসঙ্গে কেন তুললেন রসিকা?