Shamita Shetty and Raqesh Bapat: বিগ বস ওটিটি শেষ হওয়ার পর প্রথম ডেটে গেলেন রাকেশ-শমিতা

Shamita Shetty and Raqesh Bapat: রাকেশের সঙ্গে ডেট নাইটে শমিতার পরনে ছিল ব্লাশ পিঙ্ক টপ এবং স্কার্ট। কালো শার্ট এবং নীল জিন্সের চিরাচরিত কম্বিনেশনে সেজেছিলেন রাকেশ।

Shamita Shetty and Raqesh Bapat: বিগ বস ওটিটি শেষ হওয়ার পর প্রথম ডেটে গেলেন রাকেশ-শমিতা
রাকেশ এবং শমিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 1:16 PM

সদ্য শেষ হওয়া বিগ বস ওটিটিতে অংশ নিয়েছিলেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপটা। তবে শুধু তো প্রতিযোগী হিসেবে তাঁরা ছিলেন না। তাঁদের মধ্যে জোরদার প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। অন্তত এমনটাই মনে করেন দর্শকের বড় অংশ। রাকেশ এবং শমিতাও তাঁদের বন্ধুত্বের কথা অস্বীকার করেন না। বিগ বস শেষ হয়ে যাওয়ার পরেও তাঁদের সম্পর্ক কেমন থাকবে, তা নিয়ে জল্পনা ছিলই। এ বার তাঁদের একসঙ্গে ডেটে যেতে দেখা গেল।

বিগ বস ওটিটি থেকে বেরনোর পর গতকাল অর্থাৎ শুক্রবার রাতে প্রথম বারের জন্য একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল রাকেশ এবং শমিতাকে। শমিতার সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেন রাকেশ। ক্যাপশনে লেখেন, তুমি এবং আমি। অনুরাগীরা ইতিমধ্যেই এই জুটিকে হ্যাশট্যাগ সারা দিয়ে চিহ্নিত করছে।

রাকেশের সঙ্গে ডেট নাইটে শমিতার পরনে ছিল ব্লাশ পিঙ্ক টপ এবং স্কার্ট। কালো শার্ট এবং নীল জিন্সের চিরাচরিত কম্বিনেশনে সেজেছিলেন রাকেশ। হাসিমুখে ক্যামেরায় পোজও দেন তাঁরা। অর্থাৎ তাঁদের এই ডেট নাইট লুকিয়ে রাখার মতো নয়। একসঙ্গে প্রকাশ্যে আসতে কোনও অস্বস্তি নেই তাঁদের।

এর আগে শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক নিয়ে মুখ খোলেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। তিনি জানান, রাকেশকে শো’য়ে দেখে তিনি বেশ উপভোগ করছেন গোটা বিষয়টি। তাঁর কথায়, “রাকেশ এমন একজন মানুষ যদি কোনও জায়গায় দুইজনের বেশি মানুষ থাকে ওর মনে হয় ভিড় হয়ে গিয়েছে। চিৎকার চেঁচামেচি ওর পছন্দ নয়। আর নতুন সম্পর্কে রাকেশ যদি খুশি থাকে আমিও খুশি। ওটা ওর ব্যক্তিগত বিষয়।”

রাকেশ ও শমিতার সম্পর্ক নিয়ে চর্চা সব মহলে। দিন কয়েক আগে বিগবসের প্রাক্তন প্রতিযোগী কাম্যা পঞ্জাবী একটি টুইটে লেখেন, শমিতা এবং রাকেশ নাকি একে অপরের জন্য ঠিক নন। তাঁদের সম্পর্ক বেশিদিন থাকবে না। শমিতা ‘বিগ বস’-এর অন্দরে রাকেশের প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে কাম্যা টুইট করেন, ‘শমিতা তুমি ঠিকই বলেছ। রাকেশ তোমার জন্য ঠিক মানুষ নয়। তুমি এমন কাউকে চাও, যে তোমার প্রত্যেকটা কথায় নাচবে। রাকেশ তেমন ছেলে নয়। ওর কোনও কনফিউশনও নেই। এ বিষয়টাতে আরও পরিষ্কার হয়ে নিতে চায় ও।’

View this post on Instagram

A post shared by Chipku Media (@chipkumedia)

এখানেই শেষ নয়। সদ্য টুইটারে বিগ বস-এর থেকে রাকেশ, শমিতা শেট্টি এবং দিব্যা আগরওয়ালের একটি ছবি শেয়ার করেন কাশ্মীরা। সেখানে তিনি লেখেন, ‘শুভেচ্ছা রাকেশ। তুমি আবার hen pecked husband হওয়ার পথে এগিয়ে যাচ্ছ।’ ‘hen pecked husband’ অর্থাৎ যে স্বামী স্ত্রীয়ের সঙ্গে মতের অমিল হলে তা প্রকাশ করতে ভয় পান এবং অন্যের স্ত্রী বা বান্ধবীর প্রতিও তাঁর ভয় কাজ করে। কাশ্মীরার এই টুইটেরই প্রতিবাদ করেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধিও।

ঋদ্ধি কাশ্মীরার টুইট রি-টুইট করে লেখেন, ‘আবার মানে? দয়া করে লুজ কমেন্ট করবেন না।’ ২০১৯-এ রাকেশ এবং ঋদ্ধির বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু কাশ্মীরা যেহেতু ‘আবার’ শব্দটি ব্যবহার করেছেন, সেক্ষেত্রে ঋদ্ধির সঙ্গে দাম্পত্য সম্পর্ক থাকাকালীনও রাকেশ ওই ব্যবহার করতেন বলে সম্ভবত বোঝাতে চেয়েছেন, এমনটাই মত দর্শকের বড় অংশের। সে কারণেই প্রতিবাদ করেছেন ঋদ্ধি।

আরও পড়ুন, Srabanti Chatterjee: শ্রাবন্তীর এক প্রিয়জনের আজ জন্মদিন, তিনি কে জানেন?