Srabanti Chatterjee: শ্রাবন্তীর এক প্রিয়জনের আজ জন্মদিন, তিনি কে জানেন?

Srabanti Chatterjee: ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও।

Srabanti Chatterjee: শ্রাবন্তীর এক প্রিয়জনের আজ জন্মদিন, তিনি কে জানেন?
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

জন্মদিন। তা বিশেষ ভাবে সেলিব্রেট করতে ভালবাসেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু নিজের বা ছেলের জন্মদিন নয়। কাছের মানুষ অর্থাৎ প্রিয়জনেদের জন্মদিন ঘিরেও আলাদা পরিকল্পনা থাকে শ্রাবন্তীর। ঠিক যেমন আজ এক প্রিয় মানুষের জন্মদিন। তার সঙ্গে ছবি শেয়ার করে ভার্চুয়াল মাধ্যমে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।

আজ শ্রাবন্তীর দিদির জন্মদিন। দিদির সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘… আ স্পেশ্যাল কাইন্ড অব ডবল… হ্যাপি বার্থডে দিদি, ভালবাসি…।’

দিদির চলতি বছরের জন্মদিন শ্রাবন্তীর কাছে একটু বেশিই স্পেশ্যাল। কারণ পরিবারে এসেছে নতুন অতিথি। কিছুদিন আগেই মা হয়েছেন শ্রাবন্তীর দিদি। তাঁর পুত্রসন্তানের জন্মের পর প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রাবন্তী। মাসি হওয়ার খুশি ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও। অভিনয় কেরিয়ারে অসংখ্য দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার রাজনীতির ময়দানেও প্রাথমিক ভাবে ভালবাসা পেয়েছেন বলেই দাবি করেছিলেন। ভালবাসা দিয়ে অনেক কিছু জয় করা যায় বলে মনে করেন অভিনেত্রী।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তাঁর। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁকে যুক্ত থাকতে দেখা যায়নি।

সদ্য বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। আলিপুর আদালতে মামলা দায়ের করা হয়েছে। এর আগে গত জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে শ্রাবন্তীর সঙ্গে থাকার আবেদন করে মামলা করেছিলেন রোশন সিং। তার জবাবেই বিবাহ বিচ্ছেদের মামলার কথা জানিয়েছেন অভিনেত্রী। পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

ঠিক যেন কোনও ড্রামা সিরিজ। প্রতি মুহূর্তে পাল্টাচ্ছে চিত্রনাট্যের রং। গত জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে চেয়ে আবেদন জানিয়েছিলেন রোশন সিং। সেই মামলা চলাকালীন জবাবে পাল্টা বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন শ্রাবন্তী। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা বলে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। এর পরে বেশ কয়েকবার শুনানির পর গত ১৬ সেপ্টেম্বর রোশন সিং-এর আইনজীবীর কাছে নতুন করে পৌঁছেছে জবাব। আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশনের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, জুন মাসে রোশনের করা পিটিশনে লেখা ছিল যে, ১২ এপ্রিল ই-মেল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছিলেন রোশন। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। এই ঘটনার পর শিয়ালদহের ফাস্টট্র্যাক কোর্টে মামলা দায়ের করেন রোশন। তিনি জানান, শ্রাবন্তীর সঙ্গেই দাম্পত্য জীবন এগিয়ে নিয়ে যেতে চান। তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই। এই মামলার পাল্টা জবাবেই এবার বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী।

অন্যদিকে, মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন শ্রাবন্তী। পরিষ্কার করে দিয়েছেন রোশনের সঙ্গে আর সংসার করতে চান না তিনি। আগামী ১০ ডিসেম্বর এই মামলায় পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। গত বছর দুর্গা পুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশন। দুজনের মধ্যে বহু দিন কথা না হলেও শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। কিন্তু বরফ গলেনি। বরং ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। বিভিন্ন সময়ে অভিরূপ ও শ্রাবন্তীকে সময় কাটাতে দেখা গেছে টলি পাড়ার বন্ধুদের সঙ্গে। শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলার পর রোশনের পরবর্তী পদক্ষেপ নতুন কোনও নাটকের সূত্রপাত যে ঘটাতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন, Jackie Shroff and Suniel Shetty: জ্যাকির অসুস্থ বাবার সেবার জন্য নিজের বাড়ি ছেড়ে দিয়েছিলেন সুনীল!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla