Siddhant Chaturvedi-Gehraiyaan: একবার সত্যি সত্যি কাজিনের প্রেমিকা ফ্লার্ট করেছিল আমার সঙ্গে: সিদ্ধান্ত চতুর্বেদী

'গেহরাইয়াঁ' ছবিতে এই প্রথম স্ক্রিন শেয়ার করেছেন দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যা। তাঁদের রসায়ন নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে নেটিজ়েন ও সমালোচকদের মধ্যে।

Siddhant Chaturvedi-Gehraiyaan: একবার সত্যি সত্যি কাজিনের প্রেমিকা ফ্লার্ট করেছিল আমার সঙ্গে: সিদ্ধান্ত চতুর্বেদী
সিদ্ধান্ত চতুর্বেদী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 1:04 AM

ছবির নাম ‘গেহরাইয়াঁ’। পরের মাসে, অর্থাৎ ১১ ফেব্রুয়ারি প্রেমদিবসের ঠিক আগেই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করবে করণ জোহর প্রযোজিত ও শাকুন বাত্রা পরিচালিত বহুচর্চিত ছবিটি। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই হইচই শুরু হয়ে গিয়েছে। সিনেমাপ্রেমী মানুষরা অনেকদিন পর এই ধরনের চরম রোম্যান্টিক ছবি দেখতে চলেছেন। অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে। রয়েছেন নাসিরউদ্দিন শাহ, রজত কাপুর, ধৈর্য কারওয়ার মতো অভিনেতারাও।

একজনের সঙ্গে সম্পর্ক থাকা সত্ত্বেও অন্য কারও প্রতি আকর্ষণ কীরকম হতে পারে ও পরবর্তীতে সেই সম্পর্কের কারণে কী কী জটিলতা তৈরি হতে পারে, তার আভাস পাওয়া গিয়েছে ট্রেলারে। দীপিকা ও সিদ্ধান্তের চরিত্রের মধ্যে সেই সম্পর্ককে তুলে ধরা হয়েছে। ট্রেলার মুক্তি পাওয়ার পর নতুন করে আলোচনা শুরু হয়েছে সিদ্ধান্তকে নিয়ে।সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধান্ত বলেছেন, “আমার কাজ়িনের প্রেমিকা এবার আমার সঙ্গে ফ্লার্ট করেছিল।” সাক্ষাৎকারে উপস্থিত পরিচালক শাকুন বাত্রা এই কথা শুনে সঙ্গে সঙ্গে বলে ওঠেন, “তোমার কাজ়িনকে এবার তুমি সমস্যায় ফেলে দিলে।” যদিও ঘটনাটি নিয়ে আর কোনও কথাই বলেননি সিদ্ধান্ত। চুপ করে ছিলেন।

ছবিতে এই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যা। তাঁদের রসায়ন নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে নেটিজ়েন ও সমালোচকদের মধ্যে।

ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রাখা হয়েছে। রাখা হয়েছে লাগামছাড়া আবেগঘন মুহূর্ত। অধিকাংশ ঘনিষ্ঠ দৃশ্য দীপিকা ও সিদ্ধান্তের। বিবাহবহিভূত সম্পর্ককে তুলে ধরা হয়েছে ছবিতে। সেই সম্পর্কিত জটিলতাকেও। ট্রেলারের একটি দৃশ্যে দীপিকার স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর স্বামী রণবীর সিং। দীপিকাকে উদ্দেশ্য করে লিখেছেন, “মুডি, সেক্সি এবং ইনটেন্স… গার্হস্থ্য অপরাধ!” এরপর ছবির সঙ্গে যুক্ত প্রত্যেকের নাম উল্লেখ করে প্রশংসা করেছেন অভিনেতা।

আরও পড়ুন: Sara Ali Khan: মেকআপের পর সারার মুখের সামনেই ফাটল জলন্ত বাল্ব, তারপর…