Sara Ali Khan: মেকআপের পর সারার মুখের সামনেই ফাটল জলন্ত বাল্ব, তারপর…

আচমকাই ফেটে যায় মেকআপের আয়নাকে ঘিরে থাকা একটি বাল্ব। ভয়ে চোখ-মুখ বন্ধ হয়ে যায় সারার।

Sara Ali Khan: মেকআপের পর সারার মুখের সামনেই ফাটল জলন্ত বাল্ব, তারপর...
সারা আলি খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 12:20 AM

মেকআপ করছিলেন গ্রিন রুমে বসে। মেকআপ আর্টিস্টকে নির্দেশ দিচ্ছিলেন জিতু বলে কাউকে বলতে, তাঁর জন্য যেন ডাবের জল নিয়ে আসা হয়। তারপরই ঘটে এই ঘটনা। রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন সারা আলি খান। আচমকাই ফেটে যায় মেকআপের আয়নাকে ঘিরে থাকা একটি বাল্ব। ভয়ে চোখ-মুখ বন্ধ হয়ে যায় সারার। আরও বড় দুর্ঘটনাও তো ঘটতে পারত সেসময়। কে বলতে পারে! কিন্তু ভাগ্য ভাল ছিল, তেমন কিছুই ঘটেনি।

রবিবার ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সারা আলি খান। শুটিংয়ের জন্য নিজেরই ভ্যানিটি ভ্যানে মেকআপ করছিলেন অভিনেত্রী। সকলেই তখন ব্যস্ত ছিলেন। সারা তো বটেই, তাঁর সহকারীরাও তখন অসম্ভব ব্যস্ততার মধ্যে দিয়ে যাচ্ছেন। সারা ডাবের জল চাইতেই সহকারী সেই ব্যবস্থা করতে যান এবং পরক্ষণেই এই ঘটনা ঘটে যায়।

গোটা ঘটনার ভিডিয়ো রেকর্ডিংও রয়েছে। সারা নিজেই সেই রেকর্ডিং পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেওছেন, “এরকমই হয় সকালে।” সেই সঙ্গে ভুতুড়ে ভিডিয়ো শেয়ার করেছেন সারা। সারার অনুরাগীরা অনেকেই সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

কিছুদিন আগের ঘটনা। সম্পূর্ণ ঘরোয়া লুকে ডাবিং স্টুডিয়োতে গিয়েছিলেন সারা। গাড়িতে উঠে বাড়ি ফিরছিলেন। গাড়িতে উঠেও গিয়েছিলেন। হঠাৎই দরজা খুলে নেমে পড়েন সারা। হন্তদন্ত হয়ে বলতে থাকেন ফোন ফেলে এসেছেন স্টুডিয়োতে। গাড়ি থেকে নেমে একছুটে চলে যান স্টুডিয়োতে। গোটা ঘটনাটি ধরা পড়েছে প্যাপারাৎজ়ির ক্যামেরায়।

একবার মুম্বইয়ের লোকাল ট্রেনে চেপে বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সারা। সেই ঘটনা এক সাংবাদিকের নজরে আসার পর তাঁর মা অমৃতা সিংকে ফোন করে বলেছিলেন, মেয়েকে সুন্দরভাবে মানুষ করছেন তিনি। নবাব পরিবার ও এক জনপ্রিয় অভিনেত্রীর মেয়ে হওয়া সত্ত্বেও সারা সাধারণ জীবন কাটাতে শিখেছেন। এই ঘটনায় মায়ের কাছে বকুনি খেয়েছিলেন সারা। কপিল শর্মার টক শোতে এসে এই কথা জানিয়েছিলেন সারা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আনন্দ এল রাই পরিচালিত ‘আত্রঙ্গি রে’ ছবিটি। অক্ষয় কুমার অভিনীত ছবিতে ধনুশের বিপরীতে অভিনয় করেছেন সারা। ‘অশ্বত্থামা’ ছবিতে ভিকি কৌশলের সঙ্গেও কাজ করবেন সারা।

আরও পড়ুন: Katrina-Vicky Honeymoon: ‘মধুচন্দ্রিমার ছবিতে ভিকি নেই কেন?’ নেটিজ়েনের প্রশ্ন ক্যাটরিনাকে