Sushant Singh Rajput: ‘করণ জোহর মোটেও…’, সুশান্ত মৃত্যু-রহস্যে করণের ভূমিকা নিয়ে মুখ খুললেন স্বরা ভাস্কর

Sushant Singh Rajput: ১৪ জুন ২০২০-- মুম্বইয়ের বান্দ্রা অঞ্চল থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ।

Sushant Singh Rajput: 'করণ জোহর মোটেও...', সুশান্ত মৃত্যু-রহস্যে করণের ভূমিকা নিয়ে মুখ খুললেন স্বরা ভাস্কর
সুশান্ত মৃত্যু-রহস্যে করণের ভূমিকা নিয়ে মুখ খুললেন স্বরা ভাস্কর
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 23, 2022 | 3:49 PM

১৪ জুন ২০২০– মুম্বইয়ের বান্দ্রা অঞ্চল থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। গোট দেশ সরব হয়েছিল বলিউডে নেপোটিজমের বিরুদ্ধে। স্টারকিডদের অন্যায় ভাবে লঞ্চ করে প্রতিভাদের সুযোগ দেন না করণ জোহর। উঠেছিল সে অভিযোগও। জনরোষের মুখে পড়তে হয়েছিল করণকে। সুশান্তের মৃত্যুর জন্য তিনিই দায়ী– এমন অভিযোগও প্রকাশ্যে এসেছিল। কেউ কেউ তো দাবি করেছিলেন করণই হত্যা করেছেন সুশান্তকে। তাঁর কাছ থেকে একের পর এক সুযোগ কেড়ে নিয়ে তাঁকে বাধ্য করেছেন আত্মহত্যা করতে– উঠেছিল এ হেন ভয়ানক অভিযোগও। স্বরা ভাস্করকে বরাবরই তাঁর মত বলিষ্ঠভাবে প্রকাশ করে থাকেন। এ বার সুশান্ত কাণ্ডে করণের ভূমিকা নিয়ে মুখ খুললেন তিনি।

স্বরা নিজেও বহিরাগত। তবে করণকে নিয়ে তাঁর বক্তব্য, “আপনাদের করণ জোহরের ছবি জঘন্য লাগতে পারে। আপনার ওঁর নেপোটিজম নিয়ে সমস্তা হতে পারে। কিন্তু তাই বলে কোথাও গিয়ে এটা প্রমাণ হয় না যে উনি কাউকে খুন করেছেন। প্রমাণ হয় না উনি খুনি।” অর্থাৎ সুশান্তের মৃত্যুতে করণ যে সরাসরি যুক্ত এই মন্তব্যের সঙ্গে একমত নয় বলেই জানিয়েছেন স্বরা। প্রসঙ্গত, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ও রণবীর ও আলিয়া অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরেই সোশ্যাল মিডিয়ায় বলিউডে প্রভাবশালীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন সুশান্তের দিদি মিতু সিং। যদিও ছবিটি হিট হয়েছে।

২০২০ সালের ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়ে তাঁর অ্যাপার্টমেন্ট থেকে। আত্মহত্যা না খুন… সেই রহস্যের এখনও কিনারা হয়নি। তবে তাঁর রহস্য মৃত্যু বলিউডের দিকে আঙুল তোলে সরাসরি। নেপোটিজ়মের আঙুল উঠেছিল একাধিক পরিচালক, প্রযোজক ও প্রযোজনা সংস্থার দিকেও। উঠে আসে অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামও। এনসিবিআই, সিবিআই, ইডি– সুশান্ত কাণ্ডে হস্তক্ষেপ করেন এই তিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অথচ প্রায় দু’বছর কেটে গেলেও তাঁর মৃত্যু রহস্যের কিনারা আজও হয়নি। রিয়া চক্রবর্তী মাদক সেবনের অপরাধে জেল খাটলেও তাঁর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচণা দেওয়ার যে গুরুতর অভিযোগ উঠেছিল তা এখনও প্রমাণিত হয়নি। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতাও সম্প্রতি বিয়ে করেছেন। এই সব আছের মধ্যেই শুধু নেই সুশান্ত। তাঁর মৃত্যু আজও এক রহস্যই।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla