Anjan Dutta: দীপাবলিতে নতুন গোয়েন্দা আসছে ভার্চুয়াল দুনিয়ায়, জন্ম দিয়েছেন অঞ্জন দত্ত

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মেই বিশ্বাস রাখছেন অঞ্জন দত্ত। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত 'মার্ডার ইন দ্যা হিলস'-ও ওটিটিতেই মুক্তি পেয়েছে। সেই গল্পও ছিল রহস্য রোমাঞ্চে মোড়া। এই সিরিজে গোয়েন্দাকে নিজেই তৈরি করেছেন অঞ্জন।

Anjan Dutta: দীপাবলিতে নতুন গোয়েন্দা আসছে ভার্চুয়াল দুনিয়ায়, জন্ম দিয়েছেন অঞ্জন দত্ত
অঞ্জন দত্ত ও সুপ্রভাত দাস
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 9:28 PM

নতুন ওয়েব সিরিজ়। গোয়েন্দা নির্ভর কাহিনি। ওয়েব সিরিজের নাম ‘ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক’। নামে যদিও ‘গোয়েন্দা’ ড্যানি, কিন্তু শেষমেশ গোয়েন্দাগিরি করবে তার সহকারী সুব্রত শর্মা। এমনই একটি গল্প তৈরি করেছেন সিরিজের পরিচালক ও অভিনেতা অঞ্জন দত্ত। সিরিজের গল্পটি অঞ্জনের একান্ত মৌলিক চিন্তাভাবনা থেকে উঠে এসেছে।

সিরিজের মূল আকর্ষণ সুব্রত। সেই চরিত্রে অভিনয় করেছেন সুপ্রভাত দাস। এর আগেও অঞ্জনের বহু নাটক ও সিনেমাতে কাজ করেছেন সুপ্রভাত। ইদানিং অঞ্জনের প্রত্যেকটি কাজেই অংশ নিতে দেখা যায় সুপ্রভাতকে। সুব্রত চরিত্রটিও তাঁকে ভেবেই তৈরি করেছেন অঞ্জন। বলেছেন, “এটা সত্যি, যে সুপ্রভাতকে ভেবেই আমি সুব্রতর চরিত্রটা লিখেছি এবং তৈরি করেছি।”

সুব্রত শর্মা কেমন গোয়েন্দা?

একজন ক্রাইম রিপোর্টার হিসেবে কর্মজীবন শুরু করে সুব্রত শর্মা। হঠাৎই তার চাকরি চলে যায়। ফলে বয়স্ক ও মদ্যপ গোয়েন্দা ড্যানির কাছে কাজ করতে শুরু করে সে। সেই অফিসটির নামই ডিটেক্টিভ ড্যানি ইঙ্ক। একটি অপহরণের মামলা চলাকালীন হঠাৎই মাঝপথে গুলি খেয়ে মারা যায় ড্যানি। সুব্রতকে বাধ্য হয়েই রহস্যের কিনারা করতে হয় একাহাতে। তদন্ত করতে করতে নিজের অজান্তেই সে হয়ে ওঠে পুরোদস্তুর গোয়েন্দা। সেটা যদিও ‘দ্রোণাচার্য’ ড্যানি নিজের চোখে দেখে যেতে পারেনি। মদ্যপান করতে করতে মৃত্যুর আগের রাতেও সে সুব্রতকে বলেছিল, “একজন আসল গোয়েন্দা হয়ে ওঠো”। উত্তরবঙ্গের ডুয়ার্সে রহস্যের কিনারা করতে যায় সুব্রত।

ওয়েব সিরিজে সুপ্রভাতের সঙ্গে অভিনয় করেছেন অঙ্কিতা চক্রবর্তী, বরুণ চন্দ, সমদর্শী দত্ত, সুদীপা বসুর মতো তাবড় অভিনেতারা। দীপাবলিতে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করবে ওয়েব সিরিজটি।

আরও পড়ুন: Bangladesh: কুমিল্লা দুর্গামণ্ডপ তাণ্ডবের ঘটনায় প্রথমবার মুখ খুললেন জয়া আহসান, কী বললেন তিনি?

আরও পড়ুন: Soha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: Shilpa Shetty: অর্ধেক মাথা কেন মুড়িয়ে ফেললেন শিল্পা? বললেন, “অনেক সাহাস লেগেছে!”