Shilpa Shetty: অর্ধেক মাথা কেন মুড়িয়ে ফেললেন শিল্পা? বললেন, “অনেক সাহাস লেগেছে!”

এছাড়াও, নতুন অ্যারোবিক ওয়ার্ক আউট করছেন শিল্পা। সেটাকে বলে ট্রাইবাল স্কোয়াট।

Shilpa Shetty: অর্ধেক মাথা কেন মুড়িয়ে ফেললেন শিল্পা? বললেন, অনেক সাহাস লেগেছে!
শিল্পা শেট্টির নতুন হেয়ার কাট
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 6:15 PM

নিজেকে মেকওভার দিয়েছেন শিল্পা শেট্টি। চুল কেটেছেন অভিনেত্রী। সাধারণ কোনও হেয়ার কাট নয়। আন্ডার কাট করিয়েছেন তিনি।

সেটা আবার কী? তাই মনে হচ্ছে তো? আন্ডার কাট আসলে মাথার নীচের দিকের অনেকখানি অংশ ছেটে ফেলা। মাথার অন্যান্য অংশে যেমনকার চুল তেমনই আছে শিল্পার। কেবল নীচের দিকেই নেই। ইনস্টাগ্রামে সেই অভিনব হেয়ারকাটের ভিডিয়োও শেয়ার করেছেন শিল্পা। একটি নয় দুটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি।

একটি ভিডিয়োতে তিনি জিমে। চুলের ছাট কেমন হয়েছে সকলকে দেখাচ্ছেন। অন্য ভিডিয়োতে কীভাবে ইলেকট্রিক রেজ়ার ব্যবহার করে চুল ছেটে ফেলছেন, সেটি দেখাচ্ছেন। সবটা হয়ে যাওয়ার পর মুখও ভ্যাঙাচ্ছেন।

সোমবার জিমে ওয়ার্কআউট চলাকালীন চুল বাঁধছিলেন শিল্পা। মেসি বান বাঁধছিলেন রাবারব্যান্ড দিয়ে। সেসময় দেখা যায়, মাথার নীচের অংশে কোনও চুল নেই। পুরোটাই কামিয়ে ফেলেছেন অভিনেত্রী। কিন্তু তাঁকে একফোঁটাও বেমানান দেখতে লাগছে না। এই অভিনব চুলের ছাট সকলকে দেখিয়ে ক্যাপশনে শিল্পা লিখেছেন, “মিথ্যা বলব না। অনেক সাহস লেগেছিল এই হেয়ার কাট করতে। আমাদের কোনও দিনই রিস্ক না নিয়ে কাটে না, নিজের আরাম থেকে না বেরিয়ে কাটে না। নতুন অ্যারোবিক ওয়ার্ক আউট করছি। এটাকে বলে ট্রাইবাল স্কোয়াট। এটি শরীরের নীচের অংশের এক্সারসাইজ়।”

শরীর নিয়ে মারাত্মক সচেতন অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রতিনিয়ত তাঁর যোগাভ্যাসের ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে পর্যন্ত সুপার ডান্সার চ্যাপ্টার ৪-এ বিচারকের আসনে বসেছিলেন শিল্পা। ফাইনাল এপিসোডে ‘নদীয়োঁ পার’ গানে নেচেছেন তিনি।

আরও পড়ুন: Katrina Kaif: সাদা গাউনে ক্যাটরিনার প্রচার, তাতে নজরকাড়া মন্তব্য অনুষ্কা-রণবীরের

আরও পড়ুন: Raj Kundra case: ফের শার্লিনের এফআইআর, রাজ এবং শিল্পার বিরুদ্ধে মানসিক এবং যৌন নির্যাতনের অভিযোগ

আরও পড়ুন: Saif-Kareena Anniversary: প্রেম পর্বের অদেখা ছবি পোস্ট করলেন করিনা, সইফকে বললেন পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ