Saif-Kareena Anniversary: প্রেম পর্বের অদেখা ছবি পোস্ট করলেন করিনা, সইফকে বললেন পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ

করিনার বাবা রণধীর কাপুর ছোট মেয়ের ধুমধাম করে বিয়ে দিতে চেয়েছিলেন। কিন্তু করিনা চেয়েছিলেন ছোট ভাবেই বিয়ে হোক তাঁর ও সইফের।

Saif-Kareena Anniversary: প্রেম পর্বের অদেখা ছবি পোস্ট করলেন করিনা, সইফকে বললেন পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ
সইফ-করিনা

২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেছিলেন বলিউডের ছোটে নবাব ও কাপুর খানদানের শহজাদি করিনা কাপুর খান। বিবাহবার্ষিকীতে সইফের সঙ্গে ডেটিং সময়কার একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন করিনা।

ছবিটি গ্রিসে তোলা। সেসময় ‘কুরবান’ ছবির শুটিংয়ের জন্য গ্রিসে গিয়েছিলেন দুই তারকা। একটি রেস্তোরাঁয় তোলা হয় ছবিটি। করিনা ও সইফকে দেখা যায় কোজ়ি অবস্থায়। এতদিন মিডিয়ার আড়ালেই ছিল ছবিটি। জনসমক্ষে আনলেন করিনা নিজেই। আর আনলেন তাঁদের ৯ বছরের বিবাহবার্ষিকীতে।

ছবি পোস্ট করে স্বামী সইফের উদ্দেশে ভালবাসায় ভরা একটি নোট লিখেছেন নবাব বধূ। লিখেছেন, “ওয়ান্স আপন আ টাইম ইন গ্রিস। একবাটি সুপ ছিল আর আমরা ছিলাম। সেটাই আমার জীবন বদলে দিল। পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসাম পুরুষকে জানাতে চাই শুভ বিবাহবার্ষিকী।”

ছবিতে দেখা যায় করিনা নিজেকে মুড়িয়ে নিয়েছেন একটি ধূসর রঙের শালে। তাঁর হাত দুটি সইফের গলা জড়িয়ে ধরে আছে। সইফ পরেছেন একটি লাল শার্ট। ‘কুরবান’-এর ফ্রেঞ্চ কাট লুকে রয়েছেন তিনি।

ছবি পোস্ট হতেই করিনার দিদি করিশ্মা কমেন্ট করে লিখেছেন, “আমার সবসময়ের প্রিয় কাপল।” প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, “শুভ বিবাহবার্ষিকী। ভগবান তোমাদের মঙ্গল করুন।” এছাড়াও সইফ-করিনার অসংখ্য ফ্যান তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

২০১২ সালে সাধারণভাবে কোর্ট ম্যারেজ করেছিলেন সইফ-করিনা। সেখানে উপস্থিত ছিলেন করিনার পরিবারের নিকট আত্মীয় ও কিছু বন্ধু-বান্ধব। করিনার বাবা রণধীর কাপুর ছোট মেয়ের ধুমধাম করে বিয়ে দিতে চেয়েছিলেন। কিন্তু করিনা চেয়েছিলেন ছোট ভাবেই বিয়ে হোক তাঁর ও সইফের।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: জেল থেকে শাহরুখ-গৌরীর সঙ্গে ১০ মিনিটের ভিডিয়ো কলে কেঁদে ফেললেন আরিয়ান

Click on your DTH Provider to Add TV9 Bangla