Aryan Khan Drug Case: জেল থেকে শাহরুখ-গৌরীর সঙ্গে ১০ মিনিটের ভিডিয়ো কলে কেঁদে ফেললেন আরিয়ান

জেলে আছেন আরিয়ান। সেখান থেকেই ভিডিয়ো কল করা হয়।

Aryan Khan Drug Case: জেল থেকে শাহরুখ-গৌরীর সঙ্গে ১০ মিনিটের ভিডিয়ো কলে কেঁদে ফেললেন আরিয়ান
আরিয়ান খান, গৌরী খান ও শাহরুখ খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 8:27 AM

আর্থার রোড জেলে আছেন শাহরুখ পুত্র আরিয়ান। করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর তাঁকে সাধারণ ব্যারাকে পাঠানো হয়। সূত্র মারফত জানা যাচ্ছে, বাবা-মা শাহরুখ ও গৌরীর সঙ্গে ১০ মিনিটের ভিডিয়ো কলে কেঁদে ফেলেন আরিয়ান।

এদিকে দাদা গ্রেফতার হওয়ার পর থেকে নাকি মানসিকভাবে ভেঙে পড়েছেন তাঁর বোন সুহানাও। কেবল মানসিক ভাবেই ভেঙে পড়েছেন এমনটা নয়। মানসিক অস্থিরতা ছাপ ফেলেছে তাঁর শরীরেও।

মুম্বইয়ের বিলাসবহুল প্রমোদ তরণীতে মাদক পার্টি থেকে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই চর্চায় টিনসেল টাউন। বান্দ্রায় মন্নতের পেল্লায় লোহার গেটের সামনে ভিড়টাও এখন যেন একটু বেড়েছে। আর শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

আর্থার রোড জেলের সুপার নীতিন ওয়েচাল জানিয়েছেন, আরিয়ান খানের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তারপর তাঁকে জেলের সাধারণ কুঠুরিতেই রাখা হয়েছে। আরিয়ানের সঙ্গে আরও যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছিল, তাদেরও কোয়ারান্টিন ব্যারাক থেকে সাধারণ জেল কুঠুরিতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

গত বৃহস্পতিবারও জামিন পাননি আরিয়ান। ২০ অক্টোবর, অর্থাৎ আগামী বুধবার পর্যন্ত তাঁকে থাকতে হবে জেল হেফাজতেই। আদালতের নির্দেশ অনুযায়ী ২০ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

২৩ বছর বয়সি আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার পর আর্থার রোড জেলে পাঠানো হয়েছে। মুম্বইয়ের আদালতে আবারও তাঁর জামিনের জন্য সওয়াল করা হয়েছিল। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। গ্রেফতারির পর প্রায় দুই সপ্তাহে এই নিয়ে তৃতীয়বার তাঁর জামিনের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকেই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন।

আরও পড়ুন: Suhana Khan: দাদার জেল হেফাজতের খবর শুনেই অসুস্থ সুহানা! অস্থিরতা …

আরও পড়ুন: Shehnaaz Gill: ‘হসলা রাখ’-এর শুটিংয়ের ফাঁকে শেহনাজ সম্পর্কে কী বললেন তাঁর সহ-কর্মীরা?

আরও পড়ুন: Priyanka Chopra Jonas: মাঝরাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, হাতে কাচের বোতল