Katrina Kaif: সাদা গাউনে ক্যাটরিনার প্রচার, তাতে নজরকাড়া মন্তব্য অনুষ্কা-রণবীরের

পরিচালক রোহিত শেট্টির সঙ্গে 'সূর্যবংশী'র প্রোমোশনের কাজ করছেন ক্যাটরিনা কাইফ। অক্ষয় কুমারের বিপরীতে কাস্ট করা হয়েছে তাঁকে।

Katrina Kaif: সাদা গাউনে ক্যাটরিনার প্রচার, তাতে নজরকাড়া মন্তব্য অনুষ্কা-রণবীরের
ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 2:33 PM

অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ফের তাঁদের একসঙ্গে দেখা যাবে কোনও ছবিতে। বহু প্রতিক্ষিত এই ছবির প্রচারের সম্প্রতি ব্যস্ত ক্যাটরিনা। একটি সাদা গাউনের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

দেখা যাচ্ছে, সমুদ্রের সৈকতে দাঁড়িয়ে ক্যাটরিনা। তাঁর পরনে সাদা গাউন। তবে সেটি একটু অন্য ধরনের। টি-শার্টের মতো গোল গলা, একটি হাত পুরোটাই ঢাকা, অন্যটি স্লিভলেস। থাই পর্যন্ত স্লিট করা ফিটিং গাউন পরে ছবি আপলোড করেছেন সুন্দরী অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

রবিবার আপলোড করেছেন বলে সূর্যের ছবি দিয়ে হ্যাশট্যাগে লিখেছেন ‘সূর্যবংশী’। ‘জ়িরো’ ছবিতে তাঁর সহ-অভিনেত্রী অনুষ্কা শর্মা কমেন্ট করেছেন। লিখেছেন, “বিউটি”। রণবীর সিং লিখেছেন, “সেরভিননননন…”। মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিস্ট ড্যানিয়ল বাউয়ের লিখেছেন, “ভাল লাগল।”

সহ-কর্মী তারকাদের পাশাপাশি ক্যাটরিনার ভক্তরাও কমেন্ট করে লিখেছেন, “আমি কি এক্ষুনি একজন পরীকে দেখলাম? প্রচারে ফিরেছেন ক্যাটরিনা।”

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

পরিচালক রোহিত শেট্টির সঙ্গে ‘সূর্যবংশী’র প্রোমোশনের কাজ করছেন ক্যাটরিনা কাইফ। অক্ষয় কুমারের বিপরীতে কাস্ট করা হয়েছে তাঁকে। ‘সিংহাম’, ‘সিংহাম রিটার্নস’, ‘সিম্বা’র পর রোহিতের কপ-ইউনিভার্সের চতুর্থ ছবি ‘সূর্যবংশী’। প্রথম দুটি ছবিতে সম্পূর্ণ আকর্ষণ কেড়েছিলেন অজয় দেবগণ। তাঁকে সিংহাম হিসেবেই স্পেশ্যাল এন্ট্রি নিতে দেখা যায় ‘সিম্বা’তে। অন্যদিকে ‘সিম্বা’তে প্রধান চরিত্রে ছিলেন রণবীর সিং। ছবিতে অভিনয় করেছিলেন সারা আলি খানও। ‘সিম্বা’ ছবির শেষেই ‘সূর্যবংশী’র আগমনের কথা জানান দেওয়া হয়েছিল। সেই ছবিতে মুখ্য পুলিশের চরিত্রে অক্ষয় কুমার। বর্তমানে অক্ষয় জ্যাকলিন ফার্নান্ডিজের সঙ্গে ‘রাম সেতু’ ছবির শুটিং করছেন উটিতে।

‘সূর্যবংশী’তেও অভিনয় করেছেন অজয় দেবগণ। এবং ক্যামিও করতে দেখা যাবে রণবীর সিংকেও। ছবির মুক্তি নিয়ে দোটানায় ছিলেন নির্মাতারা। প্রথমে ঠিক হয়েছিল হলে মুক্তি পাবে ‘সূর্যবংশী’। প্যান্ডেমিক পরিস্থিতিতে সিদ্ধান্ত বদল হয়ে ঠিক হয় হলে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবি। কিন্তু তা হচ্ছে না। ৫ নভেম্বর দীপাবলিতে প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ছবি।

আরও পড়ুন: Saif-Kareena Anniversary: প্রেম পর্বের অদেখা ছবি পোস্ট করলেন করিনা, সইফকে বললেন পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসম পুরুষ

আরও পড়ুন: Shehnaaz Gill: ‘হসলা রাখ’-এর শুটিংয়ের ফাঁকে শেহনাজ সম্পর্কে কী বললেন তাঁর সহ-কর্মীরা?

আরও পড়ুন: Priyanka Chopra Jonas: মাঝরাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, হাতে কাচের বোতল