Serial Update: সংসার ভাঙছে পিলু-র পরিবারে? কোন পথে রঞ্জা-মল্লারের সম্পর্ক

Pilu: পিলু ধারাবাহিকে এখন বসুমল্লিক পরিবারে তাই নতুন ঝড়। খুনের দায় মাথা থেকে সরে গেলেও জেলে কাটানো রাত তাড়া করে নিয়ে বেড়াচ্ছে মল্লারকে।

Serial Update: সংসার ভাঙছে পিলু-র পরিবারে? কোন পথে রঞ্জা-মল্লারের সম্পর্ক
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 22, 2022 | 3:07 PM

পিলু ধারাবাহিকে এখন নতুন অধ্যায়, পরিবারে প্রথম থেকেই সম্পর্কের টানাপোড়েন ছিল বর্তমান। তবে রঞ্জা ও মল্লারের মধ্যে বাড়তে থাকছিল সম্পর্কের উষ্ণতা। একে অন্যের কাছাকাছি আসলেও কোথাও গিয়ে যেন একটা ফাঁক থেকে গিয়েছে বারে বারে। বাধা এসেছে বহুবার। কখনও বেআইনি স্ত্রী, কখনও আবার মল্লারের চরিত্রে দাগ। ঠিক কীভাবে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেবে রঞ্জা তা বুঝে ওঠার আগেই যেন সবটা শেষ হতে বসেছে। সামনেই বড় শো, সেখানে গান গাইতে পারবে না মল্লার। কারণ একটাই তাঁর কপাল থেকে মুচ্ছে না জেল খাটার তকমা। এই কারণে সে সরে দাঁড়াতে চায় রঞ্চার জীবন থেকে।

সামনেই বড় শো, কিন্তু সেই শো-তে থাকতে চাইছেন না মল্লার। তার কথায়, সে অন্যের সকলের সঙ্গে শো করলে সকলের বদনাম হবে। সেই কারণেই সে চায় সকলের কাছ থেকে সরে যেতে। এই সময় রঞ্জা তার পাশে দাঁড়াতে চাইলেও সে রাজি নয়। উল্টে রঞ্জার হাতে তুলে দিতে চলেছে ডিভোর্সের কাগজ। বচসার সময় স্পষ্ট করেই রঞ্জা জানিয়ে দেয়, মল্লার তার কেরিয়ারের অনেক ক্ষতি করেছে কিন্তু আর নয়। ফলে রঞ্জাকে একা ছেড়ে দিতেই চায় এখন মল্লার। রঞ্জা সমস্তটা বুঝে পারলেও কোনও মতেই সাহায্য করে উঠতে পারছে না।

পিলু ধারাবাহিকে এখন বসুমল্লিক পরিবারে তাই নতুন ঝড়। খুনের দায় মাথা থেকে সরে গেলেও জেলে কাটানো রাত তাড়া করে নিয়ে বেড়াচ্ছে মল্লারকে। পরিবেশ পরিস্থিতি পাল্টেছে, তাকে সকলেই খুনি নামেই চিনে এসেছে। সেই ট্রমা থেকে বেরতে না পারার কারণে মল্লার স্থির করে সে রঞ্জাকে মুক্তি দেবে। তবে এই ঝড় কীভাবে কাটাবে রঞ্জা, আহির আর পিলু কী পারবে সবটা সামলে উঠতে! এখন কোন পথে সম্পর্কের সমীকরণ, জি বাংলা ধারাবাহিক পিলুকে এখন টানটান পর্ব।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla