প্রিয়াঙ্কা কখনও ফিল করাননি, উনি বড় স্টার: রাজকুমার রাও

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 16, 2021 | 4:27 PM

‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। অরবিন্দ আদিগার লেখা ওই একই নামের পুরস্কারপ্রাপ্ত বই থেকে অনুপ্রাণিত এই ফিল্ম।

প্রিয়াঙ্কা কখনও ফিল করাননি, উনি বড় স্টার: রাজকুমার রাও
রাজকুমার-প্রিয়াঙ্কা।

‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে তাঁরা দুজনে প্রথমবার একসঙ্গে কাজ করলেন। প্রিয়াঙ্কা চোপড়া ও রাজকুমার রাও (Rajkummar Rao)। ছবিতে রাজকুমারের স্ত্রীয়ের চরিত্রে ছিলেন প্রিয়াঙ্কা।সহঅভিনেত্রীর সম্পর্কে শুধু ভূয়সী প্রশংসা করে গেলেন রাজকুমার রাও। তিনি বললেন, প্রিয়াঙ্কা একটিবারের জন্যও সেটের কাউকে এমন ফিল করাননি যে তিনি একজন বড় স্টার।

 

আরও পড়ুন আজ ‘চকলেট বয়’ সিদ্ধার্থ মালহোত্রার জন্মদিন: জেনে নিন তাঁর জীবনের অজানা গল্প

 

 

View this post on Instagram

 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

 

‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটি পরিচালনা করেছেন রামিন বাহরানি। অরবিন্দ আদিগার লেখা ওই একই নামের পুরস্কারপ্রাপ্ত বই থেকে অনুপ্রাণিত এই ফিল্ম। এক সঙ্গে কাজ করার সুবাদে রাজকুমার আরও চিনতে পারলেন সহঅভিনেত্রীকে। প্রিয়াঙ্কা প্রসঙ্গে রাজকুমার বলেন, “প্রিয়াঙ্কা অসাধারণ। তিনি ভীষণ চিলড আউট একজন মানুষ, গ্লোবাল স্টার। কখনও আমাদের অনুভূত করাননি যে তিনি ফিল্ম সেটের সবচেয়ে বড় একজন তারকা। আমি ওঁর অভিনয়ের ভীষণ ভক্ত।  এরকম অভিনেতার সঙ্গে কাজ করলে, আপনার অভিনয়দক্ষতা আরও উন্নত হয়, এবং আমার ক্ষেত্রে প্রিয়াঙ্কা ঠিক এটাই করেছিলেন। বেশ কিছু সিনে উনি আমাকে সাহায্য করেন। ওঁর সঙ্গে আরও কাজ করার প্রত্যাশা রাখি এবং আশা করছি সে সুযোগ শীঘ্রই আসবে।”

 

 

ছবি প্রসঙ্গে রাজকুমার বলেন, “‘দ্য হোয়াইট টাইগার’-এর গল্পটি সর্বজনীন। এবং দর্শক চরিত্রগুলোর সঙ্গে একাত্ম হতে পারবে।আমি বইটা আগে পড়েছি, তাই আমার কাছে রেফারেন্স হিসেবে কাজ করেছে চিত্রনাট্য। বিশদ বিবরণ ছিল স্ক্রিপ্টে তাই সমস্ত চরিত্রগুলি খুব ভালভাবে ফুটে উঠেছে। চরিত্র নির্মাণের করার ক্ষেত্রে আমার নিজস্ব এক প্রসেস রয়েছে যা আমি আমার বেশিরভাগ ফিল্মে প্রয়োগ করি।”

‘দ্য হোয়াইট টাইগার’ মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে। আগামী ২২ জানুয়ারি নেটফ্লিক্সে শুরু হবে ‘দ্য হোয়াইট টাইগার’ -এর স্টিমিং।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla